Jahangirpuri Violence: জাহাঙ্গিরপুরীর 'অশান্তি'তে বঙ্গ যোগ, পূর্ব মেদিনীপুরে দিল্লি পুলিসের দল

পূর্ব মেদিনীপুরে যায় দিল্লি পুলিসের ৩ সদস্যের একটা দল।

Updated By: Apr 19, 2022, 09:22 PM IST
Jahangirpuri Violence: জাহাঙ্গিরপুরীর 'অশান্তি'তে বঙ্গ যোগ, পূর্ব মেদিনীপুরে দিল্লি পুলিসের দল

নিজস্ব প্রতিবেদন: দিল্লির জাহাঙ্গিরপুরী এলাকায় 'অশান্তি'র ঘটনায় নাম জড়িয়েছে হলদিয়ার আনসার এবং মহিষাদলের আসলামের। তাঁদের লোকেশন ভেরিফিকেশন করতে এবার পূর্ব মেদিনীপুরে যায় দিল্লি পুলিসের ৩ সদস্যের একটা দল।

দিল্লি পুলিসের ওই দলে রয়েছেন ক্রাইম ব্রাঞ্চের এএসআই সুরেশ কুমার, এছাড়া কৃষ্ণা পাল এবং সুমিত লামা। মঙ্গলবার সন্ধেতে প্রথমে মহিষাদল থানায় যান তাঁরা। মহিষাদলের কাঞ্চনপুরের আসলামের বাড়ি। তার বাড়ির লোকদের সঙ্গে কথা বলেন পুলিস আধিকারিকরা। এরপর হলদিয়ার শেখ আনসারের শ্বশুর বাড়িতেও যেতে পারেন তদন্তকারীরা। পুলিস সূত্রে খবর, দিল্লির জাহাঙ্গিরপুরী এলাকায় 'অশান্তি'র ঘটনায় অভিযুক্তদের লোকেশন ভেরিফিকেশন করতে এসেছে দিল্লি পুলিসের ওই দলটি। 

জানা গিয়েছে,  দিল্লির জাহাঙ্গিরপুরী এলাকায় 'অশান্তি'র ঘটনায় মূল অভিযুক্ত আনসার। দিল্লিতে তার মোবাইলের দোকান রয়েছে। পাশাপাশি সে স্ক্র্যাপ মালের ব্যবসাও করে। হলদিয়ায় শ্বশুর বাড়িতে মাঝে মধ্য়ে যেত আনসার। তবে তার আসল বাড়ি কোথায়, তা কেউ জানে না। এলাকাবাসী মনে তার সম্পর্কে একটা ভাল ছবি রয়েছে। আনসারকে ফাঁসানো হয়েছে বলে দাবি স্থানীয়দের।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.