'খুন' হয়েছেন অভিজিত? দিঘায় ড্রাইভারের রহস্যমৃত্যুতে নয়া মোড়!

রহস্যমৃত্যুর ঘটনায় প্রথম থেকেই আতসকাচের তলায় চিকিত্সক দম্পতির সঙ্গে ড্রাইভার অভিজিতের সম্পর্ক।  

Updated By: Jun 16, 2018, 02:10 PM IST
'খুন' হয়েছেন অভিজিত? দিঘায় ড্রাইভারের রহস্যমৃত্যুতে নয়া মোড়!

নিজস্ব প্রতিবেদন : দিঘার হোটেলের চিকিত্সক দম্পতির ড্রাইভারের রহস্যমৃত্যুর ঘটনায় খুনের মামলা রুজু করল পুলিস। চিকিত্সক সুজয় দত্ত, তাঁর স্ত্রী পায়েল দত্ত ও আত্মীয় টিঙ্কু মণ্ডলের বিরুদ্ধে খুনের মামলায় রুজু করা হয়েছে। মৃত অভিজিত দত্তের পরিবারের অভিযোগের ভিত্তিতেই এই মামলা রুজু করেছে পুলিস।

শনিবার সকালে দিঘার হোটেলের বন্ধ ঘর থেকে পেশায় গাড়িচালক অভিজিত দত্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এই ঘটনায় প্রথম থেকেই দানা বাঁধতে শুরু করে সন্দেহ। চিকিত্সক দম্পতির সঙ্গে অভিজিতের 'সম্পর্ক' ঘিরে একের পর এক জল্পনা ছড়ায়। এমনকি প্রশ্ন ওঠে সুজয়-পায়েলের বৈবাহিক সম্পর্কের সত্যতা নিয়েও। পরে তাঁদের ছেলের সঙ্গে বিয়ের ছবি দেখিয়ে পুলিসের কাছে পায়েলকে বৌমা বলে প্রমাণ করেন সুজয়ের বাড়ির লোকজন।

শুক্রবার স্ত্রী পায়েল ও আত্মীয় টিঙ্কুকে নিয়ে দিঘায় 'হানিমুনে' যান সুজয়। সঙ্গে ছিলেন মাত্র ৭ দিন আগে কাজে যোগ দেওয়া ড্রাইভার অভিজিতও। রহস্যমৃত্যুর ঘটনায় প্রথম থেকেই প্রশ্নের মুখে পড়ে একসপ্তাহের মধ্যে 'অপরিচিত' ড্রাইভারের সঙ্গে চিকিত্সক দম্পতির এত সখ্যতা ও তাঁকে নিয়ে 'হানিমুনে' যাওয়ার বিষয়টি। অন্যদিকে, 'মত্ত' অবস্থায় সুজয়ের স্ত্রী পায়েলের সঙ্গে অশালীন আচরণ করার অভিযোগ ওঠে ড্রাইভার অভিজিতের বিরুদ্ধে।

আরও পড়ুন, ড্রাইভারের সঙ্গে 'ঘনিষ্ঠতা' মালিকের স্ত্রীর! দিঘায় হোটেলের বন্ধ ঘরে ঘটল এঘটনা

পুলিসের কাছে পায়েল জানান, তিনি ঘরে ঘুমাচ্ছিলেন। পাশের ঘরে সুজয়, টিঙ্কুর সঙ্গে অভিজিত মদ্যপান করছিলেন। হঠাত্ই ভোর রাতে তাঁর পাশে এসে শুয়ে পড়েন অভিজিত। ঘুম ভেঙে যায় তাঁর। ঘুম ভেঙে অভিজিতকে দেখলে তিনি চিত্কার করে ওঠেন। তাঁর চিত্কারে ছুটে আসেন স্বামী সুজয় ও আত্মীয় টিঙ্কু। এরপরই মত্ত অভিজিতের সঙ্গে ধস্তাধস্তি হয় তাঁদের। সুজয় অভিজিতকে পুলিসের হাতে তুলে দেওয়ার ভয় দেখান। আর তারপরই অভিজিত পাশের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন।

আরও পড়ুন, সুজয়-পায়েলের স্বামী-স্ত্রীর পরিচয় 'মিথ্যা'? দিঘায় যুবক মৃত্যুতে চাঞ্চল্যকর মোড়

চিকিত্সক দম্পতি জানিয়েছে, পরে অনেক ডাকাডাকিতেও সাড়া না মেলায় তারা হোটেল কর্তৃপক্ষের দ্বারস্থ হয়। হোটেলকর্মীরা এসে জানলা দিয়ে অভিজিতের ঝুলন্ত দেহ দেখতে পায়। যদিও, এঘটনাকে আত্মহত্যা বলে মানতে নারাজ মৃত অভিজিত দত্তের পরিবার। তাঁদের দাবি, চিকিত্সক দম্পতি-ই 'খুন' করেছে অভিজিতকে। অবশেষে মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে তিনজনের বিরুদ্ধে খুনের মামলা রুজু করে পুলিস। শনিবার গভীর রাত পর্যন্ত জেরা করা হয় অভিযুক্তদের। আরও পড়ুন, পায়েল বৌমা, বিয়ের ছবি দেখিয়ে প্রমাণ দিল শ্বশুরবাড়ি

.