Jalpaiguri: আত্মহত্যা করতে রেললাইনে পরিবহণকর্মী, ট্রেন থামিয়ে প্রাণ বাঁচালেন চালক.....

কাজ হারানোর পর মানসিক অবসাদে ভুগছিলেন তিনি।  

Updated By: Feb 27, 2023, 11:43 PM IST
Jalpaiguri: আত্মহত্যা করতে রেললাইনে পরিবহণকর্মী, ট্রেন থামিয়ে প্রাণ বাঁচালেন চালক.....

প্রদ্যুৎ দাস: জীবনের প্রতি চরম হতাশা, সঙ্গে আর্থিক অনটন! আত্মহত্যা করার জন্য শুয়েছিলেন রেললাইনে! ট্রেন চালকের তৎপরতায় প্রাণে বাঁচলেন এক ব্যক্তি। ঘটনাস্থল, জলপাইগুড়ির ময়নাগুড়ি।

কীভাবে? ঘড়িতে তখন দুপুর ২টো বেজে ১৬ মিনিট। নিউ ময়নাগুড়ি স্টেশন ছেড়ে চলে গিয়েছে শিয়ালদলগ্রামী তিস্তা-তোর্সা এক্সপ্রেস। পরের স্টেশন দোমহনি। আচমকাই ট্রেনের লোকো পাইলট চন্দন সরকারের নজরে পড়ে, রেললাইনে মাথা দিয়ে শুয়ে রয়েছেন এক ব্যক্তি! সঙ্গে সঙ্গে বিষয়টি ট্রেনে চালক ও সহকারীর চালকের নজরে আনেন তিনি।

এদিকে ট্রেন ছুটছে ঝড়ের গতিতে। রীতিমতো ঝুঁকি নিয়ে আপদকালীন ব্রেক কষেন তিস্তা-তোর্সা এক্সপ্রেসের চালক। ওই ব্য়ক্তি যেখানে শুয়ে ছিলেন, তার থেকে দেড়শো মিটার দূরে দাঁড়িয়ে পড়ে ট্রেন। তারপর? কোনওমতে বুঝিয়ে-সুঝিয়ে ওই ব্যক্তিকে আরপিএফের হাতে তুলে দেন লোকো পাইলট চন্দনই।

আরও পড়ুন: Jawan Punished: চলন্ত ট্রেনে নাবালিকাকে গণধর্ষণে ২ জওয়ানের যাবজ্জীবন, অন্যজনের ১০ বছরের কারাদণ্ড

ওই ব্যক্তির পরিচয় কী? কেনইবা তিনি আত্মহত্যা করতে গিয়েছিলেন? তদন্তে জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম রোহিত সরকার। পেশায় বেসরকারি পরিবহণকর্মী। কিন্তু কাজ হারানোর পর মানসিক অবসাদে ভুগছিলেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.