Arpita Mukherjee, Partha Chatterjee: নতুন বাড়ি-গাড়ি, ভাইয়ের চাকরি! পার্থ-যোগে রাতারাতি বড়লোক অর্পিতার মামারাও

Arpita Mukherjee, Partha Chatterjee: অর্পিতার কারণেই পার্থবাবুর ঘনিষ্ঠ বৃত্তে কুন্তল। জোর করে জমি দখলের অভিযোগ। গ্রামবাসীদের সঙ্গে অত্যন্ত খারাপ আচরণ অর্পিতার। ক্ষমতার ভয়ও দেখাতেন। 

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jul 25, 2022, 01:17 PM IST
Arpita Mukherjee, Partha Chatterjee: নতুন বাড়ি-গাড়ি, ভাইয়ের চাকরি! পার্থ-যোগে রাতারাতি বড়লোক অর্পিতার মামারাও
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পার্থ-যোগ এবার হুগলিতেও! হুগলির জাঙ্গিপাড়ায় 'ঘনিষ্ঠ' অর্পিতা মুখোপাধ্যায়ের মামাদের নতুন বাড়ি তৈরি করে দেন পার্থ চট্টোপাধ্য়ায়। একটি নয়, দুটি বাড়ি তৈরি করে দেন মন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়। এবার সামনে এল এমনই চাঞ্চল্যকর তথ্য। শুধু বাড়ি তৈরি করে দেওয়া-ই নয়, 'অর্পিতা-পার্থ' যোগে তাঁর আত্মীয়দের চাকরি হয় বলেও অভিযোগে সরব গ্রামবাসীরা। অর্পিতার মুখোপাধ্য়ায়ের ফ্ল্যাট থেকে টাকার পাহাড় উদ্ধারের পরই তাঁকে গ্রেফতার করেছে ইডি। আর তারপরই সামনে আসছে এমন অনেক টুকরো টুকরো ঘটনার কথা। তাঁর বিপুল সম্পত্তির তল পেতে তদন্ত চালাচ্ছেন ইডি আধিকারিকরা। এদিকে বাড়িতে তালা লাগিয়ে পালিয়ে গিয়েছেন মামাবাড়ির সবাই।

হুগলির জাঙ্গিপাড়ায় দিলাকাশ গ্রাম পঞ্চায়েতের মথুরাবাটি গ্রামে মামাবাড়ি অর্পিতা মুখোপাধ্যায়ের। মামা তপন চক্রবর্তী গ্রামে দরিদ্র বলেই পরিচিত ছিলেন। কিন্তু আচমকাই তাঁদের অবস্থা বদলে যায়। দরিদ্র দশা ঘুচে রাতারাতি বড়লোক হয়ে ওঠেন। ৪-৫ মাস আগেই নতুন বাড়ি হয় অর্পিতার মামাদের। পাশাপাশি, পুরনো বাড়িটিও মেরামতির পর একদম নতুন করে তোলা হয়। একসময় অর্পিতার যে মামাবাড়িতে দারিদ্র্যের ছাপ ছিল স্পষ্ট, বর্তমানে সেখানে বাড়িতে গাড়ি থেকে আরম্ভ করে অত্যাধুনিক অন্যান্য সুবিধা।

গ্রামবাসীরা জানাচ্ছেন, জাঙ্গিপাড়ার গ্রামে মামাবাড়িতে মাঝেমধ্যেই অর্পিতাকে নিয়ে আসতেন পার্থ চট্টোপাধ্যায়। নতুন বাড়ি তৈরি করে দেন পার্থবাবু-ই। পাশে আরও একটি বাড়িও তৈরি করে দেন। এমনকি এই বাড়ি তৈরির জন্য জোর করে তাঁদের জমি দখল করে নেওয়া হয় বলেও অভিযোগ গ্রামবাসীদের। গ্রামবাসীদের সঙ্গে অত্যন্ত খারাপ আচরণ করতেন অর্পিতা। ক্ষমতার ভয়ও দেখাতেন। তাই তাঁদের কেউ ঘাঁটাতে সাহস পেত না। তাঁরা আরও জানাচ্ছেন, হঠাৎ করেই একদিন চাকরি পেয়ে যান অর্পিতার মামতো ভাই কুন্তল চক্রবর্তী। অথচ পড়াশোনায় মোটেই ভালো ছিলেন না তিনি। অর্পিতার কারণেই পার্থবাবুর ঘনিষ্ঠ বৃত্তে ছিলেন কুন্তল। 

মথুরাবাটিতে অর্পিতার মামাবাড়ির সামনে পুকুর রয়েছে। গ্রামবাসীদের দাবি, সেই পুকুরে ছিপ ফেলে পার্থবাবু মাছও ধরতেন। অর্পিতার মামাবাড়িতে দুর্গাপুজো হয়। সেই পুজোতেও প্রাক্তন শিক্ষামন্ত্রী অর্পিতার সঙ্গে এসেছেন। কিছুটা সময় কাটিয়েও গিয়েছেন। জাঙ্গিপাড়ায় এলে ভিআইপি ট্রিটমেন্ট পেতেন অর্পিতা। পুলিসে পুলিসে ছয়লাপ হয়ে যেত গোটা এলাকা। প্রসঙ্গত, এসএসসি নিয়োগ দুর্নীতির তদন্তে অর্পিতার মুখোপাধ্য়ায়ের ডায়মন্ড সিটির ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে নগদ ২১ কোটি ৯০ লাখ, ৫৮ লাখ টাকার গয়না ও ৫৪ লাখ টাকার বৈদেশিক মুদ্রা। 

আরও পড়ুুন, Partha Chatterjee Arrested, SSC Sacm: 'ভালো নেই', ভুবনেশ্বরে অ্যাম্বুল্যান্সে ওঠার আগে বুকে হাত দিয়ে ইঙ্গিত মন্ত্রীর

Arpita Mukherjee, SSC: পার্থর সঙ্গে কীভাবে আলাপ? কী সম্পর্ক মন্ত্রীর সঙ্গে? ইডির কাছে মুখ খুললেন অর্পিতা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.