Tarkeshwar: ছেলের সংসারে অভুক্ত বাবা! পুলিসের দ্বারস্থ বৃদ্ধ, শিক্ষকের 'কীর্তি'তে নিন্দার ঝড়

ছাত্ররা কি শিখবে?, প্রশ্ন পাড়া-প্রতিবেশীদের।

Updated By: Aug 28, 2021, 08:42 PM IST
 Tarkeshwar: ছেলের সংসারে অভুক্ত বাবা! পুলিসের দ্বারস্থ বৃদ্ধ, শিক্ষকের 'কীর্তি'তে নিন্দার ঝড়

নিজস্ব প্রতিবেদন: ছাত্ররা কি শিক্ষা পাবে? বাবার দায়িত্ব নিতে নারাজ প্রাথমিক স্কুলের শিক্ষক! ছেলের বিরুদ্ধে এবার পুলিসের দ্বারস্থ হলেন সত্তরোর্ধ্ব বৃদ্ধ। অভিযোগ দায়ের করলেন থানায়। ঘটনাকে কেন্দ্র করে নিন্দার ঝড় উঠেছে হুগলির তারকেশ্বরে। 

জানা গিয়েছে, তারকেশ্বরের পদ্মপুকুর এলাকার বাসিন্দা রবীন্দ্রনাথ ঘোষ। একসময়ে বাসের কডাক্টরি করতেন তিনি। অনেক কষ্ট করে মানুষ করেছেন একমাত্র ছেলেকে। ছেলে মানিক এখন প্রাথমিক স্কুলের শিক্ষক। বছর ছয়েক আগে স্ত্রীকে হারিয়েছিলেন রবীন্দ্রনাথ। তাঁর অভিযোগ, স্ত্রীর মৃত্যুর পর তাঁর খাওয়া-পরার দায়িত্ব নেয়নি ছেলে! চেনা-পরিচিত ও বন্ধুদের কাছ থেকে চেয়েচিন্তে পেট ভরাতে হচ্ছে। অনেককেই বিষয়টি জানিয়েছেন। কিন্তু সমস্যার সুরাহা হয়নি। 

আরও পড়ুন: Kaliachak Murder: অভিযুক্তের বিরুদ্ধে তিন অভিযোগ, ৭০ দিন পর চার্জশিট পেশ পুলিসের

বাবা-ছেলের সম্পর্ক যে মধুর নয়, সেকথা স্বীকার করে নিয়েছেন পাড়া-প্রতিবেশীরাও। তাঁদের দাবি, দীর্ঘদিন ধরে বাড়িতে দু'জনের মধ্যে অশান্তি চলছে। সেকারণেই হয়তো থানায় গিয়েছেন রবীন্দ্রনাথ ঘোষ। প্রশ্ন উঠেছে, একজন শিক্ষকই যদি এমন আচরণ করেন, তাহলে ছাত্ররা কী শিখবে? সমাজের কাছেইবা কী বার্তা যাবে? নিন্দায় মুখর সকলেই। যদিও বাবা না দেখার অভিযোগ অস্বীকার করেছেন ওই শিক্ষক।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.