Kaliachak Murder: অভিযুক্তের বিরুদ্ধে তিন অভিযোগ, ৭০ দিন পর চার্জশিট পেশ পুলিসের

তদন্তে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

Updated By: Aug 28, 2021, 07:41 PM IST
Kaliachak Murder: অভিযুক্তের বিরুদ্ধে তিন অভিযোগ, ৭০ দিন পর চার্জশিট পেশ পুলিসের

নিজস্ব প্রতিবেদন: পরতে পরতে লুকিয়ে রহস্য। তদন্ত যত এগিয়েছে, উঠেছে এসেছে একের চাঞ্চল্যকর তথ্য। মালদহে কালিয়াচককাণ্ডে চার্জশিট পেশ করল পুলিস। মূল অভিযুক্ত মহম্মদ আসিফের বিরুদ্ধে খুন, খুনের চেষ্টা ও প্রমাণ লোপাটের ধারায় অভিযোগ আনলেন তদন্তকারীরা। সময় লাগল ৭০ দিন।

বাবা, মা, বোন ও ঠাকুমা। কাউকেই রেয়াত করেনি। খুন করে দেহ লুকিয়ে রেখেছিল বাড়ির চৌবাচ্চায়। চলতি বছরের ১৯ জুন মালদহের কালিয়াচকের একটি বাড়ি থেকে চারটি কঙ্কাল উদ্ধার করে পুলিস। এমন নৃশংস হত্যাকাণ্ডের নেপথ্যে কে? পুলিসের কাছে ছোট ভাইয়ের 'কীর্তি' ফাঁস করে দেন দাদা মহম্মদ আরিফ। অভিযুক্ত মহম্মদ আসিফ এখন পুলিসের হেফাজতে।   

আরও পড়ুন: Sealdah-Bongaon Route: রেললাইনে ধস, অফিস টাইমে দীর্ঘক্ষণ বন্ধ থাকল ট্রেন চলাচল

কীভাবে খুন? তদন্তকারীদের দাবি, বাবা, মা, বোন ও ঠাকুমা-কে ঠাণ্ডা পানীয়ের সঙ্গে মিশিয়ে ঘুমের ওষুধ খাওয়ায় আসিফ। চৌবাচ্চার জলের ডুবিয়ে তাঁদের খুন করে। দেহগুলি পুঁতে দেওয়া হয় বাড়ির পাশে, গুদামে। কোনওরকমে পালিয়ে বাঁচেন আরিফ। তদন্তে নেমে আবার অভিযুক্তের ২ বন্ধুকেও গ্রেফতার করা হয়। তাদের কাছে পাওয়া গিয়েছে অস্ত্র। সেই ঘটনার ৭০ দিন পর এবার ২৭৩ পাতার চার্জশিট পেশ করল পুলিস। এই মামলায় বিশেষ সরকারি আইনজীবী নিয়োগের আবেদনও মঞ্জুর করেছে আদালত। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.