শান্তিপূর্ণ ভোটের লক্ষ্যে অনুব্রত মণ্ডলকে গৃহবন্দি করার দাবি তুললেন ভোটকর্মীরা

শাসকদলের হয়ে ভোট করানোর জন্য ভোটকর্মীদের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ।

Updated By: Apr 27, 2019, 05:54 PM IST
শান্তিপূর্ণ ভোটের লক্ষ্যে অনুব্রত মণ্ডলকে গৃহবন্দি করার দাবি তুললেন ভোটকর্মীরা

নিজস্ব প্রতিবেদন : হুমকি দিচ্ছেন অনুব্রত মণ্ডল। তাঁকে গৃহবন্দি করে রাখতে হবে। অনুব্রত মণ্ডলকে নজরবন্দি করা ছাড়া সুষ্ঠু ভোট অসম্ভব। কোনও বিরোধী দল নয়, এবার এই দাবি তুললেন খোদ ভোটকর্মীরা। অনুব্রত মণ্ডলকে গৃহবন্দি করে রাখার দাবিতে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছেন তাঁরা।

এদিন মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে দেখা করলেন ভোটকর্মী ঐক্যমঞ্চের যুগ্ম আহ্বায়ক স্বপম মণ্ডল। মুখ্য নির্বাচনী আধিকারিককে দেওয়া একটি চিঠিতে অনুব্রত মণ্ডলকে গৃহবন্দি করে রাখার দাবি জানানো হয়েছে। অভিযোগ করা হয়েছে, বার বার নানাভাবে হুমকি দিচ্ছেন অনুব্রত মণ্ডল। শাসকদলের হয়ে ভোট করানোর জন্য হুমকি দেওয়া হচ্ছে ভোটকর্মীদের। বুথে যেন মাছিও গলতে না পারে, হুমকি দিয়েছেন অনুব্রত মণ্ডল। এই অবস্থায় কীভাবে ভোটাররা ভোট দিতে আসবেন? আর ভোটাররা ভোট দিতে আসতে না পারলে, ভোটকর্মীদের কী প্রয়োজন? প্রশ্ন তুলেছেন তাঁরা।

আরও পড়ুন, মদনের বিরুদ্ধে পবন, ভাটপাড়ায় অর্জুন পুত্রকে প্রার্থী করে মোক্ষম চাল বিজেপির

সুষ্ঠু ও অবাধ নির্বাচনে দাবিতে অনুব্রত মণ্ডলকে নজরবন্দি করার দাবি জানিয়েছে ভোটকর্মী ঐক্যমঞ্চ। তাঁদের অভিযোগ, একটা আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। এই পরিস্থিতিতে অনুব্রত মণ্ডলকে গৃহবন্দি করে তাঁর কাছ থেকে সব সরঞ্জাম কেড়ে নেওয়ার দাবি জানিয়েছেন তাঁরা। তা না হলে ভোট কর্মীরা কমিশনকে সাহায্য করবে না বলেও হুঁশিয়ারি দিয়েছেন।

.