স্ত্রী-র আবার বিয়ে! শ্বশুরের উপর বদলা নিল 'প্রাক্তন' জামাই

তিন মাস আগে মেয়েকে ফের অন্যত্র বিয়ে দেন অমর বিশ্বাস।

Updated By: Aug 3, 2018, 04:25 PM IST
স্ত্রী-র আবার বিয়ে! শ্বশুরের উপর বদলা নিল 'প্রাক্তন' জামাই

নিজস্ব প্রতিবেদন : শ্বশুরকে কুপিয়ে খুন করল 'প্রাক্তন' জামাই। ঘটনাটি ঘটেছে নদীয়ার হাঁসখালি থানার ঘাঘার চর গ্রামে।

মৃতের নাম অমর বিশ্বাস। বয়স ৩৫ বছর। জানা গেছে, বছর খানেক আগে প্রতিবেশী যুবক প্রকাশ বিশ্বাসের সঙ্গে প্রেম করে বিয়ে হয় অমর বিশ্বাসের মেয়ের। অভিযোগ, বিয়ের পর থেকেই স্ত্রীর উপর শারীরিক এবং মানসিক অত্যাচার করতে শুরু করে প্রকাশ মণ্ডল। এরপর বাধ্য হয়ে মেয়েকে বাড়িতে ফিরিয়ে নিয়ে আসে অমর বিশ্বাস।

আরও পড়ুন, কড়াইতে 'কষা মাংস', স্বামীর অপেক্ষায় এখনও বসে ২ মাসের বিবাহিতা স্ত্রী

এদিকে মেয়েকে বাড়িতে আনার পর থেকেই জামাই প্রকাশের সঙ্গে শ্বশুর অমরের বিবাদ চরমে ওঠে। বাধ্য হয়ে অমর বিশ্বাস স্ত্রী ও মেয়েকে নিয়ে পাশের গ্রামে ভাড়া থাকতে শুরু করেন। অন্যদিকে মেয়ের আবার বিয়েও স্থির করেন। তিন মাস আগে মেয়েকে ফের অন্যত্র বিয়ে দেন অমর বিশ্বাস। একথা জানতে পেরেই অমর বিশ্বাসকে প্রাণনাশের হুমকি দেয় প্রকাশ।

অমর বিশ্বাসের বাড়ির লোকেরা জানিয়েছে, সেকথা পুলিসকে জানানো হয়েছিল। পুলিস তারপর প্রকাশকে আটকও করে। কিন্তু, তাতেও সমস্যা মেটেনি। শুক্রবার সকালে নিজের পৈতৃক বাড়িতে এসেছিলেন অমর বিশ্বাস। মায়ের ওষুধ দেওয়ার জন্য এসেছিলেন তিনি। সেই ওষুধ দেওয়ার ফেরার পথে রাস্তাতেই অমরের উপর হামলা করে প্রকাশ।

আরও পড়ুন, রুটি করার সময় হঠাত্ই হাতে প্রবল 'যন্ত্রণা', তারপরের ঘটনা অত্যন্ত মর্মান্তিক

ধারালো অস্ত্র নিয়ে শ্বশুর অমরের উপর ঝাঁপিয়ে পড়ে 'প্রাক্তন' জামাই প্রকাশ। এলোপাথাড়ি কোপানো হয় অমর বিশ্বাসকে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন অমরবাবু। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে হাঁসখালি থানার পুলিশ এসে দেহটি উদ্ধার করে।

আরও পড়ুন, 'শিলচরে নিগ্রহ!' শনি-রবি রাজ্যজুড়ে কালাদিবসের ডাক তৃণমূলের, সপ্তাহান্তে ভোগান্তির আশঙ্কা

এই ঘটনার পর উত্তেজিত জনতা অভিযুক্ত প্রকাশ মণ্ডলের বাড়িতে ভাঙচুর চালায়। আগুন ধরিয়ে দেওয়া হয় তার বাড়িতে। অন্যদিকে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত প্রকাশ মণ্ডল। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

.