ভুয়ো ডাক্তার অভিযোগে আরও একজন গ্রেফতার হল কোচবিহারে

ভুয়ো ডাক্তার অভিযোগে আরও একজন গ্রেফতার হল কোচবিহারে। ভুয়ো ডাক্তার কাণ্ডে কোচবিহারে এই নিয়ে তিন জন গ্রেফতার হলে। সোমবার তুফানগঞ্জের বরাই তলা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে বি সি সিল নামে ওই ভুয়ো ডাক্তারকে। তুফানগঞ্জে মহকুমা শাসকের কাছে এই বিষয়ে অভিযোগ জমা পড়েছিল। সোমবার সন্ধ্যায় বি সি সিলকে বাড়ি থেকে গ্রেফতার করে পুলিস।

Updated By: Jun 13, 2017, 09:01 AM IST
ভুয়ো ডাক্তার অভিযোগে আরও একজন গ্রেফতার হল কোচবিহারে

ওয়েব ডেস্ক: ভুয়ো ডাক্তার অভিযোগে আরও একজন গ্রেফতার হল কোচবিহারে। ভুয়ো ডাক্তার কাণ্ডে কোচবিহারে এই নিয়ে তিন জন গ্রেফতার হলে। সোমবার তুফানগঞ্জের বরাই তলা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে বি সি সিল নামে ওই ভুয়ো ডাক্তারকে। তুফানগঞ্জে মহকুমা শাসকের কাছে এই বিষয়ে অভিযোগ জমা পড়েছিল। সোমবার সন্ধ্যায় বি সি সিলকে বাড়ি থেকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন যৌথ ফোরামের ডাকে উত্তরবঙ্গের চার জেলায় চলছে ধর্মঘট

ভুয়ো ডাক্তার কাণ্ডে আজ আলিপুরদুয়ারের CMOH কে জেরা করতে পারে সিআইডি। সোমবার আলিপুরদুয়ার যায় সিআইডি টিম। বিকেলেই  CMOH এর অফিসে যায় সিআইডির তদন্তকারী অফিসাররা। CMOH কে পাওয়া যায়নি। এরপরই অভিযুক্ত ভুয়ো ডাক্তার খুশিনাথ হালদারের কর্মস্থল পাচকেল গুড়ি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে যায় সিআইডি। জেরা করা হয় আলিপুরদুয়ার এক নম্বর ব্লকের বিএমওএইচ কে।

আরও পড়ুন  এবার রোগীই ধরিয়ে দিল কোচবিহারের এক ভুয়ো ডাক্তারকে

.