Nadia Suicide: স্বামীকে সন্দেহ স্ত্রীর, চরম মাশুল দিল ৭ বছরের খুদে, মেয়ের সঙ্গেই একই দড়িতে আত্মঘাতী বাবা

 স্বামীর প্রতি স্ত্রীর সন্দেহবাতিকের জন্য প্রায়ই অশান্তি লেগে থাকত। প্রায় প্রতিদিনই দুজনের মধ্যে ঝামেলা হত।

Updated By: Apr 1, 2022, 08:53 PM IST
Nadia Suicide: স্বামীকে সন্দেহ স্ত্রীর, চরম মাশুল দিল ৭ বছরের খুদে, মেয়ের সঙ্গেই একই দড়িতে আত্মঘাতী বাবা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : দাম্পত্য কলহের শিকার হতে হল একরত্তিকে। স্বামী-স্ত্রীর কলহের জেরে ৭ বছরের একমাত্র শিশুকন্যাকে গলায় ফাঁস দিয়ে খুনের (Murder) পর, নিজেও একই দড়িতে আত্মঘাতী (Suicide) হলেন এক পুলিসকর্মী (Police)। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) চাকদার বিষ্ণুপুরে। মৃতের নাম জয়ন্ত সর্দার। 

পেশায় পুলিসকর্মী জয়ন্ত সর্দার বর্তমানে বেলঘরিয়া জিআরপি ফাঁড়িতে এএসআই পদে কর্মরত ছিলেন। অভিযোগ, স্বামীর প্রতি স্ত্রীর সন্দেহবাতিকের জন্য প্রায়ই অশান্তি লেগে থাকত। প্রায় প্রতিদিনই দুজনের মধ্যে ঝামেলা হত। এরপর আজ সকালে আত্মঘাতী পুলিসকর্মীর স্ত্রী, তাঁর মা ও শাশুড়িকে নিয়ে চাকদা যাওয়ার নাম করে বেলঘরিয়ায় এক আত্মীয়ের বাড়িতে যান। সে কথা জানতে পারার পরই স্ত্রীর সাথে ফোনেই বাদানুবাদ হয় জয়ন্ত সর্দারের। 

অভিযোগ, তারপরই ঘরের ঢুকে প্রথমে মেয়েকে গলায় ফাঁস দিয়ে খুন করেন। তারপর নিজেও সেই একই দড়িতে আত্মঘাতী হন। খবর পেয়ে পুলিস গিয়ে দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে চাকদা থানার পুলিস। এই ঘটনার পরিপ্রেক্ষিতে স্ত্রী মৌসুমী সর্দারকে আটক করেছে পুলিস। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

আরও পড়ুন, শিশুকে উল্টো করে ঝুলিয়ে লাথি, রুটির বেলুনি দিয়ে মার, ভাইরাল মালদার যুবকের অত্যাচার

Sex Worker Arrest: ব্যবসায়ীকে শারীরিক প্রলোভন দেখিয়ে 'কাজ হাসিল', গ্রেফতার ২ যৌনকর্মী

Dumdum: 'অভাবে' ভাড়া দিতে না পেরেও ছাদে বোগেনবেলিয়ার বাগান! ঘনীভূত মা-ছেলের মৃত্যুরহস্য

Snake Bite Death: মনসা পালা গানের মধ্যেই কেউটের ছোবল, ৩ ঘণ্টাতেই 'চরম পরিণতি' গাইয়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.