Dumdum: 'অভাবে' ভাড়া দিতে না পেরেও ছাদে বোগেনবেলিয়ার বাগান! ঘনীভূত মা-ছেলের মৃত্যুরহস্য

বাইরে সবার সঙ্গেই মা ও ছেলের ব্যবহার অত্যন্ত অমায়িক ও বিনম্র ছিল। দোলের ৪ দিন আগে শেষবার মা ও ছেলেকে বাইরে দেখা গিয়েছিল। 

Updated By: Apr 1, 2022, 03:55 PM IST
Dumdum: 'অভাবে' ভাড়া দিতে না পেরেও ছাদে বোগেনবেলিয়ার বাগান! ঘনীভূত মা-ছেলের মৃত্যুরহস্য
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : দমদমের (Dumdum) নবপল্লিতে মা-ছেলেকর পচাগলা দেহ উদ্ধারের (Deadbody Recover) ঘটনায় সামনে এল বেশকিছু চাঞ্চল্যকর তথ্য। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, একবছর আগে ৫১ বছর বয়সী বিধবা শ্রাবণী পাল, তাঁর ২৮ বছরের ছেলে সন্দীপকে নিয়ে দমদম বেদিয়াপাড়া নবপল্লী এলাকায় ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন। ১৩৯৯ রবীন্দ্রনাথ ঠাকুর রোডের উপর মানিক মজুমদারের চারতলা ফ্ল্যাটবাড়ির তিনতলায় দুটি ঘর, রান্নাঘর, বাথরুম সহ ৭৮০ বর্গফুটের ফ্ল্যাটটি ভাড়া নেন। ভাড়া ছিল ৮০০০ টাকা। কিন্তু অসহায় বিধবার মহিলার প্রতি সহানুভূতি বশত ৭০০০ টাকা ভাড়া ঠিক হয়। 

এলাকাবাসীরা জানাচ্ছেন, সন্দীপ নানা কারণে এলাকার একাধিক মানুষের কাছ থেকে লক্ষাধিক টাকা ধার করেছিলেন। বাইরে সবার সঙ্গেই মা ও ছেলের ব্যবহার অত্যন্ত অমায়িক ও বিনম্র ছিল। ছাদে বোগেনবেলিয়ার বাগান করেছিলেন। কিন্তু অদ্ভূতরকম এটাই যে, 'অভাবে আছি', এই যুক্তিতে বাড়িওয়ালাকে ৩ মাস ভাড়া দেননি। দোলের ৪ দিন আগে শেষবার মা ও ছেলেকে বাইরে দেখা গিয়েছিল। তাই ঠিক কবে কী করে এই জোড়া মৃত্যু? তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পেলে বোঝা সম্ভব নয় বলেই মনে করছে দমদম থানা। 

মায়ের দেহ পচে গলে কঙ্কাল বেরিয়ে গিয়েছিল। সেই অনুপাতে ছেলের দেহে পচন কম বলে জানিয়েছেন উদ্ধারকারী দলের সদস্যরা। তাই দুটি মৃত্যু একই দিনে কিনা, তাও তদন্তসাপেক্ষ। দক্ষিণ দমদম পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মৃন্ময় দাস এই ঘটনায় বলেন, দমদম থানার পুলিস তাঁকে প্রাথমিকভাবে জানিয়েছে যে বাজারে লক্ষাধিক টাকার দেনা হয়ে গিয়েছিল। বাড়িতে প্রতিদিন পাওনাদারেররা হানা দিত। এই নিয়ে মা ছেলের নিত্য অশান্তি লেগেছিল। অশান্তির জেরেই মাকে খুন করে ছেলে আত্মঘাতী হয়েছে বলে অনুমান। 

 আরও পড়ুন, Snake Bite Death: মনসা পালা গানের মধ্যেই কেউটের ছোবল, ৩ ঘণ্টাতেই 'চরম পরিণতি' গাইয়ের

Sex Worker Arrest: ব্যবসায়ীকে শারীরিক প্রলোভন দেখিয়ে 'কাজ হাসিল', গ্রেফতার ২ যৌনকর্মী

Deadbody Recover: জামা-প্যান্ট পরা, হাতে সোনার আংটি-ঘড়ি, ঘূণি যাওয়ার রাস্তায় মিলল ব্যক্তির দেহ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.