বাসের সামনে থেকে সরে যেতে বলায় পথচারীর গুলি!

আহত ব্যক্তির নাম রাজু মিত্র। তিনি এসবিএসটিসি-র এজেন্ট। 

Updated By: Jan 28, 2019, 01:42 PM IST
বাসের সামনে থেকে সরে যেতে বলায় পথচারীর গুলি!

নিজস্ব প্রতিবেদন: মত্ত অবস্থায় সরকারি বাসের সামনে গালিগালাজ করছিল দুই যুবক। তার জেরে ব্যস্ত সময়ে বাস চালু করতে পারছিলেন না চালক। প্রতিবাদ করেছিলেন এসবিএসটিসি-র এজেন্ট। তার জেরে প্রকাশ্যে তাঁকে গুলি করল এক দুষ্কৃতী। ঘটনাকে ঘিরে সোমবার সকাল থেকে উত্তেজনা ছড়ায় মালদার ইংরেজবাজারের রথবাড়ি এলাকায়। আহত ব্যক্তি মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন।

আরও পড়ুন: কেডি সিংয়ের ২৩৮কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি

আহত ব্যক্তির নাম রাজু মিত্র। তিনি এসবিএসটিসি-র এজেন্ট। সোমবার সকালে রথবাড়ি এলাকায় যাত্রীদের কাছ থেকে টিকিট বুঝে নিচ্ছিলেন। অভিযোগ, সেই সময় দুই যুবক মদ্যপান করে বাসের সামনে দাঁড়িয়ে চালকের উদ্দেশে গালিগালাজ করতে শুরু করে। তাদের বুঝিয়েও সেখান থেকে সরানো যায় না। এদিকে, ব্যস্ত সময়ে বাস ছাড়তে পারছিলেন না চালকও। চোখের সামনে এই ঘটনা দেখে দুই যুবককে ধাক্কা দিয়ে সরিয়ে দেন রাজু। তার তখনকার মতো সেখান থেকে চলে যায়। বাস চলে যায়।

আরও পড়ুন: লটারি প্রতারণার টাকা কলকাতা থেকে সোজা যাচ্ছিল দাউদের কাছে? বিস্ফোরক তথ্য

 অভিযোগ, এরপর এক যুবক ফিরে আসে। রাজু তখন কাজ করছিলেন। অতর্কিতে ওই যুবক তাঁকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ।  তাঁর পায়ে গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রথবাড়ি পুলিস ফাঁড়িতে অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিস।

.