গৃহবধূর সঙ্গে পরকীয়া! যৌনাঙ্গ কাটা অবস্থায় পলাশের জঙ্গলে মিলল প্রেমিকের দেহ

সম্প্রতি সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করছিলেন রমাপদ...

Updated By: Jul 6, 2019, 01:38 PM IST
গৃহবধূর সঙ্গে পরকীয়া! যৌনাঙ্গ কাটা অবস্থায় পলাশের জঙ্গলে মিলল প্রেমিকের দেহ

নিজস্ব প্রতিবেদন : যৌনাঙ্গ কেটে নিয়ে নৃশংসভাবে খুন করা হল এক ব্যক্তিকে। গ্রামের এক গৃহবধূর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই ওই ব্যক্তি খুন হয়েছেন বলে জানা যাচ্ছে। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার গোপালনগরে। নিহতের নাম রমাপদ মাঝি।

পুরুলিয়া মফস্বল থানার গোপালনগর গ্রামের বাসিন্দা রমাপদ মাঝি পেশায় ঠিকাদার ছিলেন। রোজের মতো গতকাল সকালেও বাড়ি থেকে কাজের উদ্দেশে বের হন। কিন্তু তারপর রাতে আর বাড়ি ফেরেননি। শেষে গ্রামের কাছেই পলাশ জঙ্গল থেকে উদ্ধার হয় যৌনাঙ্গ কাটা অবস্থায় রমাপদ মাঝির দেহ।

নিহতের পরিবারের দাবি, গ্রামেরই এক গৃহবধূর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন রমাপদ। কিন্তু সম্প্রতি সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করছিলেন রমাপদ। সেই কারণেই তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। খুনের ঘটনায় অভিযুক্ত গৃহবধূ শেফালি মাহাতর দিকে অভিযোগের আঙুল তুলেছেন পরিজনরা।

আরও পড়ুন, নিয়ন্ত্রণ হারাতেই নয়ানজুলিতে গাড়ি, ৪০০০ বোতল মদ গিয়ে পড়ল জলে!  

তাঁরা জানিয়েছেন, পরিবারের কাছে খুনের আশঙ্কার কথা প্রকাশ করেছিলেন রমাপদ। শেষপর্যন্ত সেটাই হল। এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিস। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। ঘটনার পর থেকেই সপরিবারে গা ঢাকা দিয়েছেন অভিযুক্ত গৃহবধূ শেফালি মাহাত।

.