C V Anand Bose: 'জমা পড়া ভোট পূর্ববর্তী হিংসার অভিযোগ ইলেকশন কমিশনকে পাঠিয়ে দিয়েছি'

লোকসভা নির্বাচনের আগে রাজ্যের বিভিন্ন জায়গায় অশান্তির অভিযোগ দায়ের জমা পড়েছে রাজ্যপালের কাছে। সেই সব চিঠি তিনি ইলেকশন কমিশনের কাছে পাঠিয়ে দিয়েছেন বলে জানান।

Updated By: Mar 27, 2024, 01:34 PM IST
C V Anand Bose: 'জমা পড়া ভোট পূর্ববর্তী হিংসার অভিযোগ ইলেকশন কমিশনকে পাঠিয়ে দিয়েছি'
ফাইল ছবি

চিত্তরঞ্জন দাস: রাজ্যে ভোট ঘোষণার পর যে সব অভিযোগ জমা পড়েছে সব ইলেকশন কমিশনকে পাঠিয়ে দিয়েছি। এদিন দুর্গাপুরে অন্ডাল বিমানবন্দরে নেমে বললেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। শান্তিপূর্ণভাবে ভোট করাতে তিনি বিশেষ ভূমিকা পালন করবেন বলেও জানান। লোকসভা নির্বাচনের আগে রাজ্যের বিভিন্ন জায়গায় অশান্তির অভিযোগ দায়ের জমা পড়েছে রাজ্যপালের কাছে। সেই সব চিঠি তিনি ইলেকশন কমিশনের কাছে পাঠিয়ে দিয়েছেন বলে জানান।

আরও পড়ুন, Jalpaiguri: নদী থেকে মিলছে সোনা, রুপো, তামা! হই হই কাণ্ড জলপাইগুড়িতে...

বুধবার আসানসোলের চুরুলিয়া বিশ্ববিদ্যালয়ে সমাবর্তন অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে অন্ডালের কাজী নজরুল ইসলাম বিমানবন্দরে নেমে এই চিন্তা প্রকাশ করলেন রাজ্যপাল। তিনি বললেন, পিংলা থেকে শুরু করে যেভাবে ভোট ঘোষণা হওয়া মাত্রই রাজ্যে হিংসা পরিস্থিতি বাড়ছে, সেই রিপোর্ট তিনি নির্বাচন কমিশনকে পাঠিয়ে দিয়েছেন। হিংসার লিখিত অভিযোগের সংখ্যা প্রতিদিন বাড়ছে বলে মন্তব্য রাজ্যপাল সিভি আনন্দ বোস।

একজন রাজ্যপালের ভূমিকা যা হওয়া উচিত সেই ভূমিকাই তিনি পালন করবেন বলে জানান রাজ্যপাল। একই সঙ্গে তিনি রামকৃষ্ণ মিশনের প্রেসিডেন্টের প্রয়াণের খবরে শোক প্রকাশ করেন। এদিন অন্ডালের কাজী নজরুল ইসলাম বিমান বন্দরে নামার পর রাজ্যপালকে অভিবাদন জানানো হয়। এরপর রাজ্যপাল রওনা দেন আসানসোলের উদ্যেশ্যে। নিরাপত্তার চাদরে মুড়িয়ে ফেলা হয়েছে দুর্গাপুরের বিমানবন্দর চত্বরে। আজ বিশেষ বিমানে সাড়ে ১১টার সময় বিশেষ বিমানে নামেন রাজ্যপাল।

আরও পড়ুন, PM Modi Calls Rajmata Amrita Roy: 'ইডির উদ্ধার করা লুটের টাকা বিতরণ করা হবে বাংলার গরিবদের', রাজমাতাকে ফোন মোদীর!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.