PM Modi Calls Rajmata Amrita Roy: 'ইডির উদ্ধার করা লুটের টাকা বিতরণ করা হবে বাংলার গরিবদের', রাজমাতাকে ফোন মোদীর!

অমৃতা রায়কে প্রধানমন্ত্রী মোদী গ্যারান্টি দেন যে,'আমার বিশ্বাস পশ্চিমবঙ্গের মানুষ পরিবর্তনের ভোট দেবে।' কটাক্ষ করে তৃণমূলের আক্রমণ, "মোদীজি মণিপুর নিয়ে তো কোনও ফোন কন সামনে এল না!"

Updated By: Mar 27, 2024, 12:55 PM IST
PM Modi Calls Rajmata Amrita Roy: 'ইডির উদ্ধার করা লুটের টাকা বিতরণ করা হবে বাংলার গরিবদের', রাজমাতাকে ফোন মোদীর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রেখা পাত্রের পর রাজমাতা অমৃতা রায়কে ফোন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। ইডির উদ্ধার করা দুর্নীতির টাকা বিতরণ করা হবে গরিবদের মধ্যে। এই বিষয়টি নিশ্চিত করার জন্য তিনি নিজে কাজ করছেন। বিজেপি প্রার্থী রাজমাতা অমৃতা রায়কে ফোনে জানালেন প্রধানমন্ত্রী মোদী। 

মোদী ফোনে রাজমাতা অমৃতা রায়কে বলেন, এই লুটের টাকা কীভাবে গরিবদেরকে আবার ফিরিয়ে দেওয়া যায়, সেই উপায় বের করার জন্য তিনি আইনি বিকল্পের দিকগুলি খতিয়ে দেখছেন। ইডি যে নগদ ও সম্পত্তি বাজেয়াপ্ত করেছে, সেইসব-ই আসলে সাধারণ মানুষের টাকা। সেই টাকা যাতে গরিব লোকদের কাছে যায়, তা নিশ্চিত করার জন্য কাজ করছেন তিনি। মোদী আরও বলেন যে, বিজেপি যেমন একদিকে দেশ থেকে দুর্নীতি নির্মূল করতে বদ্ধপরিকর, ঠিক তেমনই সমস্ত দুর্নীতিপরায়ণরা একজোট হয়েছেন একে অন্যকে বাঁচাতে। তবে ফোনে অমৃতা রায়কে প্রধানমন্ত্রী মোদী গ্যারান্টি দেন যে,'আমার বিশ্বাস পশ্চিমবঙ্গের মানুষ পরিবর্তনের ভোট দেবে।'

২০২৪ লোকসভা নির্বাচনের পঞ্চম তালিকা প্রকাশ হতে দেখা যায়, রাজমাতা অমৃতা রায়কে কৃষ্ণনগর থেকে প্রার্থী করেছে বিজেপি। অমৃতা রায় কৃষ্ণনগরের রাজা কৃষ্ণচন্দ্র রায়ের পরিবারের সদস্য। তাঁকে রানিমা বলা হয় সেখানে। উল্লেখ্য, কৃষ্ণনগরে তৃণমূল প্রার্থী করেছে মহুয়া মৈত্রকে। একদিকে রাজমাতা অমৃতা রায়, অন্যদিকে মহুয়া মৈত্র। জমজমাট লড়াই হতে চলেছে কৃষ্ণনগরে। প্রসঙ্গত, মহয়ার সমর্থনে কৃষ্ণনগর থেকেই লোকসভা নির্বাচনী প্রচার শুরু করতে চলেছেন খোদ মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায়। তার আগেই রাজমাতাকে মোদীর ফোন নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহল মহল। 

ফোনে তাঁকে প্রার্থী করার জন্য মোদীকে ধন্যবাদও জানান রাজমাতা। অপর প্রান্ত থেকে মোদীও খোঁজখবর নেন যে তাঁর নির্বাচনী প্রচার কেমন চলছে। সেইপ্রসঙ্গে রাজমাতা অমৃতা রায় প্রধানমন্ত্রী মোদীর কাছে এও জানান যে, রাজা কৃষ্ণচন্দ্রের পরিবার ব্রিটিশদের 'সাথ' দিয়েছিল বলে অনেকেই এখানে বিরোধিতা করছে। কেউ জমি দান ও ভালো কাজের কথা বলছে না। যা শুনে প্রধানমন্ত্রী মোদী রাজমাতাকে এই বলে আশ্বস্ত করেন যে, ভোটব্যাঙ্কের রাজনীতি করা মানুষ অনেকে উলটোপালটা কথা বলবে। বদনাম করার চেষ্টা করবে। সাড়ে ৩০০ বছরের পুরনো কথা টেনে আনবে। বর্তমান থেকে নজর ঘোরানোর চেষ্টা করবে। অথচ এরাই আবার রামের প্রসঙ্গে বলবে, হাজার বছরের পুরনো ইতিহাস! সবটাই দ্বিমুখী আচরণ বলে কটাক্ষ করেন মোদী।

উলটোদিকে মোদীর এই ফোনকে কটাক্ষ করেছে তৃণমূলও। প্রথমে সন্দেশখালির বিজেপি প্রার্থী প্রতিবাদী মুখ রেখা পাত্রকে ফোন। তাঁকে 'শক্তি স্বরূপা' বলে সম্বোধন। তারপর রাজমাতা অমৃতা রায়কে ফোন। পরিবর্তনের ভোটের আশ্বাস। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলার বিজেপি প্রার্থীদের একের পর এক এই ফোনকে কটাক্ষ করে তৃণমূলের আক্রমণ, "মোদীজি মণিপুর নিয়ে তো কোনও ফোন কন সামনে এল না!"

আরও পড়ুন, Lok Sabha Election| Mahua Moitra: মহুয়ার মুখোমুখি 'রানিমা'! প্রভাব ও প্রতিপত্তি কতটা কৃষ্ণনগরের রাজবধূর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.