Barasat: গুজরাটের ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যু বারাসতে, নজরে একটি স্যুটকেস

হোটেলের তরফে জানা গিয়েছে, গতকাল তিনি সারাদিন ঘরের মধ্যেই ছিলেন। 

Updated By: Nov 8, 2021, 03:53 PM IST
Barasat: গুজরাটের ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যু বারাসতে, নজরে একটি স্যুটকেস
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন :  গুজরাটের এক ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়াল বারাসতে। মৃতের নাম  মহেশ কুমার রামপ্রসাদ আগারওয়াল। বয়স ৫১ বছর। 

জানা গিয়েছে, গত ৬ তারিখ, শনিবার ব্যবসায়িক কারণে তিনি বারাসতের একটি হোটেলে ওঠেন। তিনি যখন হোটেলে আসেন, তখন তাঁর সাথে একটা স্যুটকেস ছিল। ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যুর সঙ্গে ওই স্যুটকেসের কোনও যোগসূত্র রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিস। পুলিসের নজরে এখন ওই স্যুটকেস। স্যুটকেসের ভেতরে কী আছে, তা তল্লাশি করে দেখছে পুলিস।

পুলিস সূত্রে খবর, আজ সকালবেলায় দীর্ঘক্ষণ হোটেলের ঘরের দরজা বন্ধ ছিল। দরজা ধাক্কা দেওয়ার পরও যখন কেউ খোলেনি, তখনই বারাসত থানার পুলিসকে খবর দেয় হোটেল কর্তৃপক্ষ। পুলিস এসে দরজা ভেঙে অচৈতন্য অবস্থায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করে। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। দেহ ময়নাতদন্তের জন্য বারাসত হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

হোটেলের তরফে জানা গিয়েছে, গতকাল তিনি সারাদিন ঘরের মধ্যেই ছিলেন। তারপরই আজ অস্বাভাবিক মৃত্যু! এটি আত্মহত্যা না খুন, সে বিষয়ে সন্দিহান পুলিস। সবদিক খতিয়ে দেখে শুরু হয়েছে তদন্ত। তার পরিবারের সঙ্গেও যোগাযোগ করেছে বারাসত থানার পুলিস।

রও পড়ুন, Gangrape: কঙ্কালীতলায় আদিবাসী নাবালিকা ছাত্রীকে 'গণধর্ষণ', ধৃত ৩

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.