ছাত্রীদের সঙ্গে অভব্য আচরণের অভিযোগ, বেধড়ক মারধর হেডমাস্টারকে

স্কুলের মধ্যে ছাত্রীদের সঙ্গে অভব্য আচরণ। সেই অভিযোগে প্রধানশিক্ষকের ঘরে ভাঙচুর চালাল গ্রামবাসী। মারধরও করা হল প্রধানশিক্ষককে। ঘটনাটি উত্তর ২৪ পরগনার গোপালনগরের।

Updated: Feb 9, 2018, 08:21 PM IST
ছাত্রীদের সঙ্গে অভব্য আচরণের অভিযোগ, বেধড়ক মারধর হেডমাস্টারকে

নিজস্ব প্রতিবেদন : স্কুলের মধ্যে ছাত্রীদের সঙ্গে অভব্য আচরণ। সেই অভিযোগে প্রধানশিক্ষকের ঘরে ভাঙচুর চালাল গ্রামবাসী। মারধরও করা হল প্রধানশিক্ষককে। ঘটনাটি উত্তর ২৪ পরগনার গোপালনগরের।

অভিযোগ, গোপালনগরের সুভাষিণী হাইস্কুলের শিক্ষক শ্যামল সাহা দীর্ঘদিন ধরেই ছাত্রীদের সঙ্গে অভব্য আচরণ করছিলেন। ছাত্রীদের শরীরে আপত্তিকরভাবে হাত দেওয়ার চেষ্টা করতেন। এই ঘটনায় বেশ কয়েকবার প্রধানশিক্ষককে অভিযোগ জানানো হলেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এরপরই, শুক্রবার সকালে স্কুলে চড়াও হন স্থানীয় বাসিন্দারা।

প্রধানশিক্ষকের ঘরে ভাঙচুর করে উত্তেজিত এলাকাবাসী। মারধর করা হয় অভিযুক্ত শিক্ষক শ্যামল সাহার সঙ্গে প্রধান শিক্ষককেও। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে পুলিস।

প্রসঙ্গত উল্লেখ্য, দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে যৌন নিগ্রহের ঘটনায় শুক্রবার সকাল থেকেই উত্তপ্ত হয়ে ওঠে কলকাতার কারমেল স্কুল। অভিযোগ, স্কুলের মধ্যে একবছর ধরে লাগাতার যৌন নির্যাতন চালিয়েছে অস্থায়ী নৃত্যশিক্ষক সৌমেন রানা। আরও পড়ুন, 'এত ছোট শিশুর শ্লীলতাহানির প্রশ্নই ওঠে না', দাবি কারমেলে যৌননিগ্রহে ধৃত নৃত্যশিক্ষকের

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close