Child Death: ফল কাটার ছুরি দিয়ে কোপ, টেবিলে মাথা থেঁতলে হত্যা! কোন্নগর শিশু খুনে অন্ধকারে পুলিস

শুক্রবার ঘরের মধ্যে থেকে আট বছরের শ্রেয়াংশ শর্মার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। তার বাবা জানিয়েছেন, স্কুল ভ্যানে এক সিনিয়রের সঙ্গে ঝগড়া, মারামারি হয়েছিল শ্রেয়াংশের। ঘটনার সঙ্গে তার কোনও যোগ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিস। ঘটনার সময় বাড়িতে কেউ ছিল না। সেই সুযোগটাই কাজে লাগায় খুনি। 

Updated By: Feb 17, 2024, 03:39 PM IST
Child Death: ফল কাটার ছুরি দিয়ে কোপ, টেবিলে মাথা থেঁতলে হত্যা! কোন্নগর শিশু খুনে অন্ধকারে পুলিস
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কোন্নগরের আদর্শনগরে গতকাল ঘরের মধ্যে থেকে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয় শ্রেয়াংশু শর্মার। সেই ঘটনায় শনিবারও গোটা এলাকা থমথমে। এলাকায় শোকের ছায়া। মৃত শিশুর বাবা পঙ্কজ শর্মা জানিয়েছেন, ইট দিয়ে ও গনেশের মূর্তি দিয়ে মাথায় আঘাত করা হয়। ফল কাটার ছুরি দিয়েও আঘাত করা হয়। টেবিলে মাথা থেঁতলে খুন করা হয়। যে সময় শ্রেয়াংশুকে খুন করা হয় সেই সময় বাড়িতে আর কেউ ছিল না। সেই সুযোগটা কাজে লাগায় খুনি।

আরও পড়ুন, Chandrakona: মাছ বিক্রেতার পথ আটকে শিক্ষিকার বাড়ি চেনান পরিবারের ১৪ জন সদস্য, তারপর...

বাবা পঙ্কজ শর্মা কলকাতায় বেসরকারী কম্পানীতে কাজ করেন,মা কোন্নগরে একটি ফুড ক্যাফেতে কাজ করেন। যে ভ্যানে স্কুল যেত ছেলে সেই ভ্যানে একজন সিনিয়ারের ঝগড়া হয়েছিল। মারামারিও হয় বলে জানান শিশুর বাবা। তবে নৃশংস এই হত্যার কারণ কি তা নিয়ে ধোঁয়াশায় রয়েছে। পঙ্কজ শর্মা জানান, বাড়িতে পোষ্য কুকুর রয়েছে। সব সময় চেঁচায় গতকালও চেঁচিয়েছিল। কিন্তু প্রতিবেশীরা অস্বাভাবিক কিছু ভাবেনি।

ঘরে টিভি ফুল ভলিউমে চলছিল বলেও জানান তিনি। খুনে ব্যবহৃত জিনিসপত্র সিজ করা হয়েছে। সূত্রের খোঁজ চালাচ্ছে পুলিসও। কোন্নগর কানাইপুর গ্রাম পঞ্চায়েতের আদর্শ নগরে আট বছরের বালকের অস্বাভাবিক মৃত্যু হয়! বছর আটের মৃত ছেলের মাথার পিছনে আঘাতের চিহ্ন ছিল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যায় ওই বালক ঘরে টিভি দেখছিল। তার খুড়তুতো দিদি ঘরে ঢুকে দেখতে পায় রক্তাক্ত অবস্থায় পরে আছে ভাই। পাড়া প্রতিবেশীদের ডেকে তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে উত্তরপাড়া থানার পুলিস ঘটনাস্থলে হাজির হয়। কানাপুর গ্রাম পঞ্চায়েতে প্রাক্তন প্রধান আচ্ছালাল যাদব বলেন, খুবই দুঃখজনক ঘটনা। কেউ খুন করে পালিয়েছে। বালকের বাবা পঙ্কজ শর্মা কলকতায় বেসরকারী সংস্থায় কাজ করেন। ঘটনার সময় মা-বাবা দুজনই বাইরে ছিলেন। প্রতিবেশীরা জানান, তারা ওই বাড়িতে  কাউকে ঢুকতে দেখেননি। চন্দননগর পুলিসের এক আধিকারীক জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে খুনের ঘটনা। 

আরও পড়ুন, Sandeshkhali Child Abuse: শিশুকে ছুড়ে ফেলার অভিযোগ! সন্দেশখালি শিশু নির্যাতনে আঁতকে ওঠা তথ্য

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp

.