Locket Chatterjee: লকেটের বিরুদ্ধে খোলা চিঠি মণ্ডল সভাপতিদের! দাবি, '৫ বছর আসেননি'

Loksabha Election 2024: ;চিঠিতে লেখা, '৫ বছর উনি নিজে আমাদের মন্ডলে প্রায় আসেইনি তাতে আমাদের কি দোষ? এখন উনি মানুষের ক্ষোভের মুখে পড়ে আমাদের ধমকি দিচ্ছেন, ভোটের পর দেখে নেব বলছেন। আমরা জেলার একাধিক নেতৃত্বদের এবং রাজ্য থেকে এই জেলায় দায়িত্বে থাকা নেতৃত্বদের জানিয়েছি। কেউ কোনও ব্যাবস্থা নিচ্ছে না।' 

Updated By: Mar 13, 2024, 11:47 AM IST
Locket Chatterjee: লকেটের বিরুদ্ধে খোলা চিঠি মণ্ডল সভাপতিদের! দাবি, '৫ বছর আসেননি'
ফাইল ছবি

বিধান সরকার: লকেট চট্টোপাধ্যায়ের হাত থেকে বাঁচতে মোদীকে খোলা চিঠি বিজেপি মন্ডল সভাপতিদের! চন্দননগরে বিজেপি-তৃণমূল তরজা। উত্তর চন্দননগরের তালডাঙা, সরিষাপাড়া, বোড়াইচন্ডিতলা, লক্ষ্মীগঞ্জ বাজার এলাকায় এই খোলা চিঠি পোস্টার আকারে সাঁটানো হয়েছে। পোস্টারে লেখা, 'বর্তমানে আমরা মন্ডল সভাপতির দায়িত্বে কাজ করছি। এর আগেও বিভিন্ন দায়িত্বে কাজ করেছি, এমনকি নিজের বিধানসভায় ২০২১শে কাজ করেও সময় বার করে চুঁচুড়ায় গিয়ে লকেট চট্টোপাধ্যায়ের হয়ে প্রচার করেছি।'

আরও পড়ুন, Dilip Ghosh: 'মমতা হিন্দুদের বঞ্চিত করে মুসলমান ভোটে জিততে চাইছিলেন', CAA প্রসঙ্গে তোপ দিলীপের

আরও লেখা, '৫ বছর উনি নিজে আমাদের মন্ডলে প্রায় আসেইনি তাতে আমাদের কি দোষ? এখন উনি মানুষের ক্ষোভের মুখে পড়ে আমাদের ধমকি দিচ্ছেন, ভোটের পর দেখে নেব বলছেন। আমরা জেলার একাধিক নেতৃত্বদের এবং রাজ্য থেকে এই জেলায় দায়িত্বে থাকা নেতৃত্বদের জানিয়েছি। কেউ কোনও ব্যাবস্থা নিচ্ছে না। ক্ষমা করবেন বাধ্য হয়ে খোলা চিঠি লিখলাম। আমরা মন্ডল সভাপতিরা তা প্রকাশও করলাম। ক্ষমা করবেন মোদীজি।' স্বাভাবিকভাবেই, পোস্টারে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

যদিও লকেট চট্টোপাধ্যায়কে নিয়ে ক্ষোভ এই প্রথম নয়। এর আগেও তার বিরুদ্ধে পোস্টার পড়েছে। যতবার পোস্টার পড়েছে ততবারই লকেট দাবী করেছেন, এসব তৃণমূলের কাজ। তবে বিজেপি সূত্রের খবর, প্রার্থী ঘোষণার পর থেকেই নিচুতলার নেতা কর্মীদের একাংশের ক্ষোভ দেখা যাচ্ছে। লকেটের কর্মসূচীতে দেখা যাচ্ছে না অনেক মন্ডলকে। তৃণমূলের অসিত মজুমদার বলেন, লকেটকে ভাবি না আমাদের লড়াই মোদীর সঙ্গে। ওদের মন্ডলের লোকেরা করাচ্ছে। বিজেপির ছেলেরা ওকে চাইছে না। তবে চন্দননগরে পোস্টার বিজেপি মন্ডল সভাপতিরা মারেননি বলে দাবী তাদের।

তবে পাঁচ বছর হুগলির সাংসদকে দেখা যায়নি বলে অভিযোগ বিরোধীদের। এর মধ্যে বিজেপি কর্মীদের একাংশের ক্ষোভ, তার বিরুদ্ধে রচনা বন্দ্যোপাধ্যায় প্রার্থী হওয়ায় নিশ্চিতভাবেই লকেট চট্টোপাধ্যায়ের দুশ্চিন্তা বাড়াবে বলে মনে করছে রাজনৈতিক মহল। 

আরও পড়ুন, Bengal Weather: মেঘলা আকাশে ক্রমশ বাড়ছে গরম, দোলের আগে ফের বৃষ্টি বঙ্গে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.