ফাঁকা বাড়িতে গৃহবধূকে মারধর, বিষ খাইয়ে খুন পড়শি যুবকের

কীর্তনের আসরে বচসা বাঁধে। তখনই ওই গৃহবধূকে দেখে নেওয়ার হুমকি দেয় শানু।

Updated By: Jun 20, 2019, 11:28 AM IST
ফাঁকা বাড়িতে গৃহবধূকে মারধর, বিষ খাইয়ে খুন পড়শি যুবকের

নিজস্ব প্রতিবেদন : এক গৃহবধূকে বিষ খাইয়ে খুনের অভিযোগ উঠেছে প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদিয়ার চাকদায় শিমুরালির ব্রহ্মপাড়া এলাকায়। মৃতার নাম ঝুনু পাল, বয়স ২২ বছর। ঘটনার পর থেকেই অভিযুক্ত যুবক পলাতক।

প্রণয়পর্বের পর ২০১১-তে শিমুরালির বাসিন্দা প্রবীণ পালের সঙ্গে বিয়ে হয় শান্তিপুরের ঝুনু দাসের। দম্পতির ৬ বছরের একটি কন্যা ও আড়াই বছরের একটি পুত্র সন্তান রয়েছে। মৃতার স্বামী প্রবীণ পালের অভিযোগ, প্রতিবেশী যুবক শানু দাস প্রায় বছরখানেক আগে থেকে বাড়িতে আসা যাওয়া করতে শুরু করে। গত ৬ মে তাঁদের বাড়িতে কীর্তনের আসর বসেছিল। সেই আসরেই শানুর সঙ্গে বচসা হয় তাঁর স্ত্রী। তখনই ঝুনুকে হুমকি দেয় শানু।  

অভিযোগ, এরপর প্রবীণ পালের অনুপস্থিতিতে ফাঁকা বাড়িতে ঝুনু দাসের উপর চড়াও হয় শানু। মারধরের পর ওই গৃহবধূর মুখে বিষ ঢেলে দেয় সে। তারপর শ্বাসরোধ করে ওই গৃহবধূর মৃত্যু নিশ্চিত করে অভিযুক্ত যুবক। আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধূ বেশ কয়েকদিন কলকাতার বেসরকারি নার্সিংহোমে ভর্তি থাকার পর মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন, মুখ্যমন্ত্রী নির্দেশের পরই ১ কোটি টাকা কাটমানি নেওয়ায় গ্রেফতার তৃণমূল নেতা

এই ঘটনায় চাকদা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও গৃহবধূকে বিষ খাইয়ে খুনের অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত শানু দাসের মা। ঘটনার পর থেকে অভিযুক্ত শানু দাস পলাতক। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। পলাতক শানু দাসের খোঁজে শুরু হয়েছে তল্লাশি চালাচ্ছ।

.