Howrah: জুয়ার ঠেকে হানা দিয়ে আক্রান্ত পুলিস, আহত ASI সহ ২ পুলিসকর্মী

গতকাল রাতে বালি থানা এলাকার সীতারাম সরণিতে জুয়ার আসর বসেছে বলে খবর পায় পুলিস। সেই খবর পেয়ে বালি থানার এএসআই প্রসেনজিৎ ঘোষ কয়েকজন পুলিসকর্মীকে সঙ্গে নিয়ে সাদা পোশাকে হানা দেয় সেই ঠেকে।

Updated By: Nov 13, 2023, 06:37 PM IST
Howrah: জুয়ার ঠেকে হানা দিয়ে আক্রান্ত পুলিস, আহত ASI সহ ২ পুলিসকর্মী

দেবব্রত ঘোষ: জুয়ার ঠেকে হানা দিতে গিয়ে আক্রান্ত পুলিস। হাসপাতালে চিকিৎসাধীন একজন এএস আই সহ ২ পুলিসকর্মী। গ্রেফতার ২। দুষ্কৃতীদের সমর্থনে পুলিসের উপরে হামলা চালানোর অভিযোগ পেশায় আইনজীবী বিকাশ সিংয়ের বিরুদ্ধে। অভিযুক্ত বিকাশ সিং-কেও পুলিস মারধর করে বলে পালটা অভিযোগ।  

পুলিস সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে বালি থানা এলাকার সীতারাম সরণিতে জুয়ার আসর বসেছে বলে খবর পায় পুলিস। সেই খবর পেয়ে বালি থানার এএসআই প্রসেনজিৎ ঘোষ কয়েকজন পুলিসকর্মীকে সঙ্গে নিয়ে সাদা পোশাকে হানা দেয় সেই ঠেকে। কয়েকজনকে হাতেনাতে ধরে ফেললেও, বিনোদ সিং নামে একজন পালিয়ে যায়। 

পুলিসের অভিযোগ, এরপর পলাতক বিনোদ সিং তাঁর দাদা বিকাশ সিংকে খবর দেয়। সেই সময়ে বিকাশ সিং বেশ কয়েকজনকে নিয়ে ঘটনাস্থলে আসে। আটক দুষ্কৃতীদের ছাড়ানোর চেষ্টা করে পুলিসের কাছ থেকে।পুলিস আটক ব্যক্তিকে না ছাড়ায় পুলিসের উপর হামলা চালায় বিকাশ ও অন্যান্যরা। এই হামলায় এএসআই প্রসেনজিৎ ঘোষ এবং হোমগার্ড সায়ন বিশ্বাস গুরুতর আহত হন। দুই পুলিসকর্মী-ই হাওড়া হাসপাতালে চিকিৎসাধীন। এদিন ধৃত দুজনকে হাওড়া আদালতে পেশ করা হয়। 

অপরদিকে আইনজীবি বিকাশ সিংও হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর বা তাঁর পরিবারের দাবি, তাকে পুলিস হেফাজতে মারধর করা হয়েছে। এদিকে আইনজীবীর পক্ষে সরব হাওড়া আদালতের আইনজীবী তথা হাওড়া ক্রিমিনাল বার লাইব্রেরির সভাপতি সমীর বসু রায়চৌধুরী।

আরও পড়ুন, Malbazar: হাতি তাড়াতে গিয়ে দাঁতালের আক্রমণে মৃত্যু যুবকের, আহত আরও একজন...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.