Anubrata Mandal: নাম নেই অনুব্রতর! বীরভূমের জেলা সভাপতি নিয়ে তুঙ্গে জল্পনা

 বীরভূম জেলা সভাপতি পদে নাম নেই অনুব্রত মণ্ডলের। সভাপতির নামের জায়গায় লেখা 'কমিটি টু কোর কমিটি'। 

Updated By: Nov 13, 2023, 06:27 PM IST
Anubrata Mandal: নাম নেই অনুব্রতর! বীরভূমের জেলা সভাপতি নিয়ে তুঙ্গে জল্পনা

প্রবীর চক্রবর্তী: নাম নেই অনুব্রতর। বীরভূমের জেলা সভাপতির পদ নিয়ে ধোঁয়াশা। এদিন সাংগঠনিক রদবদল করা হয়েছে তৃণমূলের। একাধিক সাংগঠনিক জেলায় চেয়ারম্য়ান, সভাপতি বদল করা হয়েছে। সেখানে বীরভূম জেলা সভাপতি পদে নাম নেই অনুব্রত মণ্ডলের। সভাপতির নামের জায়গায় লেখা 'কমিটি টু কোর কমিটি'। 

প্রসঙ্গত, গোরুপাচার মামলায় অনুব্রত মণ্ডল জেলে যাওয়ার পর বীরভূম জেলা নিজেই দেখবেন বলে জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। গঠন করা হয়েছিল একটি কোর কমিটি। যে কমিটির মাধ্য়মে সমন্বয় রক্ষার কথা বলা হয়েছিল। তবে অনুব্রত মণ্ডলকে পদ থেকে সরানো হয়নি। এখন নতুন করে সাংগঠনিক জেলা সভাপতির তালিকা তৃণমূলের তরফে প্রকাশ করা হয়েছে, সেখানে নাম নেই অনুব্রত মণ্ডলের। আর তাতেই ছড়িয়েছে জল্পনা।

যদিও এখন জেলার চেয়ারম্যান আশিস বন্দ্যোপাধ্যায়। নতুন তালিকাতেও  জেলার চেয়ারম্যানের কোনও বদল ঘটেনি। আশিস বন্দ্যোপাধ্য়ায়-ই আছেন। বছর ঘুরলেই লোকসভা নির্বাচন। আর তার আগে তৃণমূলের জেলা সংগঠনে ব্যাপক পরিবর্তন ঘটানো হয়েছে। আর এখানেই প্রশ্ন উঠছে, বীরভূম জেলার দায়িত্ব কে সামলাবেন? তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তনু সেনের বক্তব্য, গোটাটাই একটা রুটিনমাফিক।

আরও পড়ুন, Mahua Moitra: বিতর্কে 'ব্রাত্য' নন, একেবারে জেলা সভাপতি! মহুয়ার 'ওজন' বাড়াল তৃণমূল

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.