Howrah: ঘুমের মধ্যেই পুড়ে মৃত ১০ মাসের শিশু সহ বাবা-মা, মর্মান্তিক অগ্নিকাণ্ড উলুবেড়িয়ায়!

ঘুমন্ত অবস্থাতেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে ইয়াসিন মল্লিক, মহিমা মল্লিক ও তাঁদের ১০ মাসের শিশু কন্যার। ঘটনায় গুরুতর জখম একজন।

Updated By: Oct 15, 2023, 10:48 AM IST
Howrah: ঘুমের মধ্যেই পুড়ে মৃত ১০ মাসের শিশু সহ বাবা-মা, মর্মান্তিক অগ্নিকাণ্ড উলুবেড়িয়ায়!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের ভয়াবহ অগ্নিকাণ্ড। সাঁকরাইলের পর উলুবেড়িয়া। আগুনে পুড়ে ঝলসে মৃত ৪। ঘুমন্ত অবস্থাতেই মৃত্যু ১০ মাসের শিশু সহ ৩ জনের। ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়ার দক্ষিণ পারিজাতে। এই ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

উলুবেড়িয়া দক্ষিণ পারিজাতে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে মৃত্যু বাবা-মা ও দশ মাসের শিশু কন্যার। এলাকার মানুষ  জানান,  হঠাৎই তাঁরা আগুন জ্বলতে দেখেন ওই বাড়িটিতে। সঙ্গে সঙ্গে তাঁরা আগুন নেভানোর জন্য তৎপর হয়ে ওঠেন। নিজেরাই পুকুর থেকে জল নিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করতে থাকেন। কোনওরকমে আগুন নিভিয়ে দরজা ভেঙে ঘরের ভিতর ঢোকেন এলাকার মানুষ। 

ঘরের ভিতর ঢুকে দেখেন, ভিতরে ঘুমন্ত অবস্থাতেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে ইয়াসিন মল্লিক, মহিমা মল্লিক ও তাঁদের ১০ মাসের শিশু কন্যার। ঘটনায় গুরুতর জখম হন আরও একজন, ওই শিশুর ঠাকুমা। অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় ওই শিশুর ঠাকুমাকে। সেখানেই  চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তাঁরও। তবে কীভাবে আগুন লেগেছে তা এখনো পরিষ্কার নয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলও। 

ওদিকে হাওড়ার সাঁকরাইল ইন্ড্রাস্ট্রিইয়াল পার্কে তেলের গোডাউনে আগুন লাগার পর, পুরো গোডাউনটাই ভস্মীভূত হয়ে গিয়েছে। যেখানে যেখানে পকেট ফায়ার ছিল, সেখানেও আগুন নিয়ন্ত্রণে এসেছে। আজকে সকালেও দমকল কর্মীরা বিভিন্ন জায়গা থেকে জল দিয়ে পকেট ফায়ারগুলি নিয়ন্ত্রণে আনতে থাকেন।

আরও পড়ুন, Titagarh: টিটাগড়ে ফের খুন, টোটোর মধ্যেই বন্ধুকে স্ক্রু ড্রাইভার দিয়ে কোপাল যুবক

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.