Incomplete Results: সাহায্য করছেন না হেড স্যার, স্কুলের ছাদ উঠে ঝাঁপ দেওয়ার হুমকি ৫ পড়ুয়ার

ওই ঘটনায় হইচই পড়ে যায় স্কুলে। চলে আসে পুলিস ও ম্য়ানেজিং কমিটির সদস্যরা

Updated By: Jul 28, 2021, 05:23 PM IST
Incomplete Results: সাহায্য করছেন না হেড স্যার, স্কুলের ছাদ উঠে ঝাঁপ দেওয়ার হুমকি ৫ পড়ুয়ার

নিজস্ব প্রতিবেদন: উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশের পর জেলায় জেলায় ফল নিয়ে বিক্ষোভ হচ্ছে। কম নম্বর দেওয়ার অভিযোগ তুলে আজ বহরমপুরের এক স্কুলে তাণ্ডব করে পড়ুয়ারা। এবার নদিয়ার চাকদহ। ফল অসম্পূর্ণ হওয়ায় আত্মহত্যার হুমকি দিল ৫ পড়ুয়া। এনিয়ে তোলপাড় স্কুল।

আরও পড়ুন-রাজ্যসভা উপনির্বাচনে মনোনয়ন পেশ তৃণমূল প্রার্থী জহর সরকারের

অসম্পূর্ণ ফলাফল এসেছে নদিয়ার চাকদহের মদনপুর কেন্দ্রীয় আদর্শ বিদ্যালয়ের ৫ পড়ুয়ার। তাদের অভিযোগ, ওই অসম্পূর্ণ ফলের জন্য দায়ী স্কুল। এনিয়ে প্রধান শিক্ষক কোনও সাহায্য করছেন না। এরকম এক অভিযোগ তুলে স্কুলে ছাদে উঠে পড়ে ৫ পড়ুয়া।

ওইসব পড়ুয়াদের দাবি, যতক্ষণ না পর্যন্ত স্কুলের প্রধান শিক্ষক তাদের সঙ্গে কথা বলবেন ততক্ষণ তারা স্কুলের ছাদেই থাকবে। প্রধান শিক্ষক তাদের সঙ্গে কথা না বললে ছাদ থেকে ঝাঁপ দেবে।

ওই ঘটনায় হইচই পড়ে যায় স্কুলে। চলে আসে পুলিস ও ম্য়ানেজিং কমিটির সদস্যরা। তাঁরা এসে পড়ুয়াদের সমস্যা সমাধানের আশ্বাস দেন। তার পরেই ছাদ থেকে নেমে আসে পড়ুয়ারা।

আরও পড়ুন-সংসদে কী কৌশলে সরকারকে কোণঠাসা? দিল্লিতে সাংসদদের সঙ্গে বৈঠক Mamata-র  

ছাত্রদের অভিযোগ, তারা নির্দিষ্ট সময়ে প্রজেক্ট জমা দিয়েছিল এবং স্কুলের সাথে যোগাযোগ রেখেছিল। কিন্তু উচ্চ মাধ্যমিকের ফলাফল বেরোনোর পর দেখা যায় তাদের রেজাল্ট ইনকমপ্লিট। বিষয়টি স্কুল কর্তৃপক্ষকে জানানোর পরেও কোনো সমস্যা সমাধান হয়নি। তাই তারা আজ এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে।

অন্যদিকে স্কুলের ম্যানেজিং কমিটির এক সদস্য জানান, বিষয়টি তিনি উপরমহলে জানাবেন এবং সমস্যাটির যাতে দ্রুত সমাধান করা যায় তার ব্যবস্থা করবেন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.