হুগলিতে BJP-র কর্মসূচি ঘিরে ধুন্ধুমার, গ্রেফতার জেলা সভাপতি-সহ বেশ কয়েকজন

জেলা সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে  জেলাশাসকের দফতরে অভিযান। মিছিল আটকালে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি BJP কর্মী-সমর্থকদের।

Updated By: Jun 6, 2022, 06:54 PM IST
হুগলিতে BJP-র কর্মসূচি ঘিরে ধুন্ধুমার, গ্রেফতার জেলা সভাপতি-সহ বেশ কয়েকজন

বিধান সরকার: সাত দফা দাবিতে জেলাশাসকের দফতরে অভিযান। পুলিসের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়লেন বিজেপি কর্মী-সমর্থকরা। প্রতিবাদে যখন রাস্তায় বসে বিক্ষোভ দেখালেন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার,তখন গ্রেফতার করা হল জেলা সভাপতি-সহ বেশ কয়েকজনকে। ধুন্ধুমারকাণ্ড হুগলির চুঁচুড়ায়।

কর্মসূচি ঘোষণা করা হয়েছিল আগেই। এদিন চুঁচুড়ায় দলের জেলা কার্যালয় থেকে মিছিল করে জেলাশাসকের দফতরের দিকে যাচ্ছিলেন বিজেপি কর্মী-সমর্থকরা। নেতৃত্বে ছিলেন খোদ দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

আরও পড়ুন: INTTUC Agitation: সুপারিশ করে মেয়ের চাকরি বাগিয়েছেন; আমাদেরও চাই, বিজেপি বিধায়কের দোকানে বিক্ষোভ তৃণমূলের

এদিকে মিছিল আটকাতে জেলাশাসকের দফতরের অনেক আগে পিপুলপাতি এলাকায় বাঁশ দিয়ে ব্যারিকেড করে রেখেছিল পুলিস। ব্য়ারিকেড ছিল চুঁচুড়া শহরের কারবালা মোর,এইচ আই টি কলেজের কাছেও। প্রথমে দুটি ব্যারিকেড ভেঙে এগিয়ে যান বিজেপি কর্মী-সমর্থকরা। এরপর পিপুলপাতি এলাকায় যখন মিছিল আটকায় পুলিস, তখনই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

কর্তব্যরত পুলিসকর্মীদের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায় বিজেপি কর্মী-সমর্থকদের। অসুস্থ হয়ে পড়েন বেশ কয়েকজন। রাস্তায় বসে পড়েন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তাঁর দাবি, 'গণতান্ত্রিক আন্দোলনে বাধা দিয়েছে। দাবি পূরণ না হলে আগামি দিনে নবান্ন অভিযান করা হবে'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.