Birbhum: ট্রেন থেকে নামতেই যুবতীকে একের পর এক ছুরির কোপ যুবকের, তোলপাড় নলহাটি

গতকাল সন্ধেয় কলকাতা থেকে নলহাটিতে এসে নামেন সাকিলা খাতুন নামে ওই মহিলা। তারপর স্টেশন থেকে বেরিয়ে রামমন্দিরের সামেন বাসের জন্য অপেক্ষা করছিলেন। সেইসময় তার স্বামী মোহিত বর্মা এসে তাকে একের পর এক ছুরির কোপ দিতে থাকে বলে অভিযোগ

Updated By: Mar 5, 2023, 02:33 PM IST
Birbhum: ট্রেন থেকে নামতেই যুবতীকে একের পর এক ছুরির কোপ যুবকের, তোলপাড় নলহাটি

প্রসেনজিত্ মালাকার: ব্যস্ত রাস্তায় এক মহিলাকে ঘিরে ধরে একের পর এক ছুরি মারছে এক যুবক।  সঙ্গে সঙ্গে মহিলাকে ভর্তির করা হয় হাসপাতালে। মহিলা পেট, পায়ে, হাতে ছুরির কোপ পড়ছে। নলহাটির স্টেশন সংলগ্ন রামমন্দিরের কাছের ওই ঘটনায় তোলপাড় এলাকা।

আরও পড়ুন-ফের শিশুমৃত্যু বিসি রায় হাসপাতালে, জ্বর-শ্বাসকষ্ট নিয়ে ভর্তি ছিল দুজনেই

গতকাল সন্ধেয় কলকাতা থেকে নলহাটিতে এসে নামেন সাকিলা খাতুন নামে ওই মহিলা। তারপর স্টেশন থেকে বেরিয়ে রামমন্দিরের সামেন বাসের জন্য অপেক্ষা করছিলেন। সেইসময় তার স্বামী মোহিত বর্মা এসে তাকে একের পর এক ছুরির কোপ দিতে থাকে বলে অভিযোগ। মহিলার চিত্কারে স্থানীয় লোকজন এসে মোহিতকে ধরে ফেলে। এরপর তাকে তুলে দেওয়া হয় পুলিসের হাতে। সাকিলাকে ভর্তি করা হয় রামপুরহাট মোডিক্যাল কলেজ ও হাসপাতালে। মোহিত কুমারকে গ্রেফতার করেছে পুলিস।

সাকিলা বলেন, দু'মাস হল ও আমাকে বিয়ে করেছিল। ওর আগের স্ত্রী মারা গিয়েছে। দুটো বাচ্চা আছে। বিয়ের পর বুঝতে পারলাম ও রামি খেলে। বাড়িতে ভাইয়ের কাছ থেকে টাকা নিয়ে ওকে দিয়েছিলাম। কাজ করতে চায় না। জুয়া নিয়ে থাকে। এনিয়ে তর্কাতর্কি হওয়ায় ও আগে আমাকে মেরেছিল। মাথা ফেটে গিয়েছিল। 

শ্বশুর বাড়ি কলকাতা থেকে নলহাটি স্টেশনে নেমেছিলাম। গত তিন দিন ধরে ও আমাকে হুমকি দিচ্ছিল যে আমাকে মেরে ফেলবে। ও ব্য়াগে বন্দুক রাখে। বলছিল তোমার বাড়ি থেকে কেউ আসলেই তোমাকে মারব। আজ যেই আমার মামাকে দেখেছে তেমনি আমাকে একটা দোকানের পাশে টেনে এনে ছুরি মারে। গলায় মারতে গিয়েছিল। সেটা গায়ে এসে লাগে। এরপর আমার পেটে ও পায়ে ছুরি মারা হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.