পরকীয়ায় জড়িয়ে স্ত্রী? সন্দেহে গোপনাঙ্গে ছুরি ঢুকিয়ে খুনের চেষ্টা স্বামীর

স্ত্রীকে বিবস্ত্র করে ঘরে থাকা চাকু নিয়ে তার উপর হামলা করে অভিযুক্ত।

Updated By: Dec 20, 2018, 01:57 PM IST
পরকীয়ায় জড়িয়ে স্ত্রী? সন্দেহে গোপনাঙ্গে ছুরি ঢুকিয়ে খুনের চেষ্টা স্বামীর

নিজস্ব প্রতিবেদন : পরকীয়া সম্পর্কের সন্দেহে স্ত্রীর গোপনাঙ্গে চাকু ঢুকিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার কাজিগ্রামে খোয়ারমোড় এলাকায়।

ক্ষতবিক্ষত অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজে ভর্তি করেন স্থানীয় বাসিন্দারা। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার অবস্থা আশঙ্কাজনক। গোপনাঙ্গে গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। দশটি সেলাই পড়েছে । এছাড়াও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। 

আরও পড়ুন, বাড়িভাড়া আসার ৪ দিনের মাথায় 'রহস্যজনকভাবে' খুন, খালপাড়ে মিলল দেহ

প্রাথমিক তদন্তে পর পুলিশ জানতে পেরেছে, অভিযুক্ত স্বামী বিমল যাদব পেশায় দিনমজুর। বেশ কিছুদিন ধরে হাতে কাজ ছিল না। বাড়িতে বসেছিল বিমল। তাঁর বছর ২৪-এর স্ত্রী বিভিন্ন বাড়িতে পরিচারিকার কাজ করতেন। দম্পতির ৫ বছরের এক পুত্র সন্তান রয়েছে।

কিন্তু স্ত্রীর স্বভাব-চরিত্র নিয়ে সন্দেহপ্রবণ ছিল স্বামী বিমল। সন্দেহ করত, তার স্ত্রী একাধিক পুরুষের সঙ্গে পরকীয়ায় জড়িত। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে নিত্য অশান্তি লেগে থাকত। এদিন সকালেও স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তোলে বিমল। এই নিয়ে তুমুল বচসা বাধে দম্পতির মধ্যে।

আরও পড়ুন, নেশার টাকা না দিতেই স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন দিল স্বামী!

অভিযোগ, কথা কাটাকাটি হাতাহাতি পর্যন্ত গড়ায়। স্ত্রীকে মারধর করে বিমল। এরপরই স্ত্রীকে বিবস্ত্র করে ঘরে থাকা চাকু নিয়ে তার উপর হামলা করে অভিযুক্ত। গোপনাঙ্গে চাকু ঢুকিয়ে খুনের চেষ্টা করে। পরিচারিকার চিত্কার শুনে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান ওই মহিলাকে।

আক্রান্ত মহিলার দাদার অভিযোগ, মালদা শহরে টোটো চলাচল শুরু হতেই বিমল রিকশা চালানো বন্ধ করে দেয়। হাতে কাজ না থাকায় গত কয়েকদিন ধরে মানসিক অবসাদে ভুগছিল। বাধ্য হয়ে সংসার চালানোর জন্য তাঁর বোনকে পরিচারিকার কাজ নিতে হয়। কিন্তু তা নিয়েও সন্দেহ করতে শুরু করে স্বামী।

আরও পড়ুন, কেওয়াইসি জমার নামে টাকা গায়েব ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে

এই ঘটনায় অভিযুক্ত স্বামী বিমল যাদবের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেছে আক্রান্ত গৃহবধূর পরিবার। যদিও ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত। অভিযুক্ত স্বামী বিমল যাদবের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।

.