IG North Devendra Prakesh Singh: জাতীয় সড়কে দুর্ঘটনা, আহত আইজি নর্থ দেবেন্দ্র প্রকাশ সিং

দ্রুত আইজি নর্থকে নিয়ে যাওয়া হয় শিলিগুড়িতে। শেষ খবর পাওয়া পর্যন্ত আইজি নর্থকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে

Updated By: Oct 21, 2022, 03:44 PM IST
IG North Devendra Prakesh Singh: জাতীয় সড়কে দুর্ঘটনা, আহত আইজি নর্থ দেবেন্দ্র প্রকাশ সিং

অরূপ বসাক: জলপাইগুড়িতে দুর্ঘটনার কবলে আইজি নর্থ দেবেন্দ্র প্রকাশ সিং। শুক্রবার সকাল সাড়ে দশটা নাগাদ ওই দুর্ঘটনা ঘটে জলপাইগুড়ির মাল ব্লকের ডামডিমে। জাতীয় সড়কের উপরে দ্রুতগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে এসে ধাক্কা মারে আইজি নর্থের গাড়িতে। প্রবল ধাক্কায় গাড়িটি রাস্তার পাশে উল্টে যায়। দুর্ঘটনায় আহত হয়েছেন দেবেন্দ্র প্রকাশ সিং।

আরও পড়ুন-রোহিতের টিম ইন্ডিয়ার বিরুদ্ধে নামার আগে চাপে বাবর আজমের পাকিস্তান! কিন্তু কেন?  

দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যান মাল মহকুমা পুলিস আধিকারিক রবীন থাপা, মাল থানার আইসি সুজিত লামা-সহ পুলিসের একটি বিশাল দল। দ্রুত আইজি নর্থকে নিয়ে যাওয়া হয় শিলিগুড়িতে। শেষ খবর পাওয়া পর্যন্ত আইজি নর্থকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার আলিপুরদুয়ার অভিমুখে যাচ্ছিল দেবেন্দ্র প্রকাশ সিং। ডামডিমের কাছে জাতীয় সড়কের উপরেই ওই ট্রাকটি এসে আইজির গাড়িতে ধাক্কা মারে। তাতেই আহত হন আইজি, তাঁর গাড়ির চালক ও তাদের সঙ্গে থাকা উত্তরবঙ্গের ট্রাফিক এসপি অবধেশ পাঠক। তিনজনই গুরুতর আহত হন। গাড়ির চালকের চিকিত্সা চলছে মাল সুপার স্পেশালিটি হাসপাতালে অন্যদিকে অবধেশ পাঠককেও ভর্তি করা হয়েছে শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিংহোমে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.