ফের মহেশতলার রবীন্দ্রনগরে এবং হাওড়ার টিকিয়াপাড়ায় মিলল অস্ত্র কারখানার খোঁজ

ফের মহেশতলার রবীন্দ্রনগরে অস্ত্র কারখানার খোঁজ মিলল। CID-র অভিযানে উদ্ধার ৩৮টি সেমি-ফিনিশড 7MM পিস্তল, গুলি ও অস্ত্র তৈরির সরঞ্জাম। রবীন্দ্রনগরের দক্ষিণ বিধানগড়ে গৌতম রায় নামে এক ব্যক্তির বাড়িতে অস্ত্র কারখানা চলছিল বলে দাবি গোয়েন্দাদের। তাকে গ্রেফতার করা হয়েছে। মহম্মদ নজরুল এবং মহম্মদ সাবির আলি নামে মুঙ্গেরের দুই বাসিন্দাকেও গ্রেফতার করেছে CID. অস্ত্র তৈরির জন্য মুঙ্গের থেকে তাদের আনা হয়েছিল। গত বছরও রবীন্দ্রনগরে পুলিসি অভিযানে দুটি অস্ত্র কারখানার হদিশ মেলে। সেখানেও পাওয়া গিয়েছিল মুঙ্গের কানেকশন।

Updated By: May 16, 2017, 08:38 AM IST
ফের মহেশতলার রবীন্দ্রনগরে এবং হাওড়ার টিকিয়াপাড়ায় মিলল অস্ত্র কারখানার খোঁজ

ওয়েব ডেস্ক: ফের মহেশতলার রবীন্দ্রনগরে অস্ত্র কারখানার খোঁজ মিলল। CID-র অভিযানে উদ্ধার ৩৮টি সেমি-ফিনিশড 7MM পিস্তল, গুলি ও অস্ত্র তৈরির সরঞ্জাম। রবীন্দ্রনগরের দক্ষিণ বিধানগড়ে গৌতম রায় নামে এক ব্যক্তির বাড়িতে অস্ত্র কারখানা চলছিল বলে দাবি গোয়েন্দাদের। তাকে গ্রেফতার করা হয়েছে। মহম্মদ নজরুল এবং মহম্মদ সাবির আলি নামে মুঙ্গেরের দুই বাসিন্দাকেও গ্রেফতার করেছে CID. অস্ত্র তৈরির জন্য মুঙ্গের থেকে তাদের আনা হয়েছিল। গত বছরও রবীন্দ্রনগরে পুলিসি অভিযানে দুটি অস্ত্র কারখানার হদিশ মেলে। সেখানেও পাওয়া গিয়েছিল মুঙ্গের কানেকশন।

আরও পড়ুন পথে-স্টেশনে পড়ে থাকা অনাথ শিশুদের মুখে হাসি ফোটাচ্ছেন সিঙ্গুরের লক্ষ্মী দাস পাত্র

অন্যদিকে, ফের হদিশ মিলল বেআইনি অস্ত্র কারখানার। গোপন সূত্রে খবর পেয়ে গতকাল সন্ধেয় হাওড়ার টিকিয়াপাড়ার নূর মহম্মদ মুন্সি লেনে হানা দেন কলকাতা পুলিসের গোয়েন্দারা। সঙ্গে ছিল হাওড়া পুলিসও। তালাবন্ধ লেদ মেশিনের কারখানা থেকে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র তৈরির সরঞ্জাম ও তিরিশটি আনফিনিশড 9MM পিস্তল। মোরসেলিম শেখ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিস। জিজ্ঞাসাবাদের জন্য হাওড়া থানায়
কয়েকজনকে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন  ডিএসও-র বিক্ষোভে উত্তাল বাঁকুড়া জেলাশাসকের অফিস

.