Birbhum Murder: বিয়ের রাতে ডিজে বন্ধের 'জের', সংসার শুরুর ২১ দিনের মধ্যে গৃহবধূর 'চরম' পরিণতি

বীরভূমের পাইকর এলাকার বাসিন্দা সরস্বতী মাল। তার সঙ্গে বিয়ে হয়েছিল বীরভূমের নলহাটি থানার পাইপপাড়া এলাকার বাসিন্দা বিশ্বজিৎ মালের। ২১ দিন আগে তাদের বিয়ে হয়েছিল।

Updated By: May 20, 2022, 01:56 PM IST
Birbhum Murder: বিয়ের রাতে ডিজে বন্ধের 'জের', সংসার শুরুর ২১ দিনের মধ্যে গৃহবধূর 'চরম' পরিণতি

নিজস্ব প্রতিবেদন: পুরোহিতের কথা মতো বিয়ের রাতে বরপক্ষের ডিজে বন্ধ করে দিয়েছিল কন্যাপক্ষ। অভিযোগ, এর জেরে বিয়ের ২১ দিনের মাথায় নববধূকে খুন করেছে  শ্বশুরবাড়ির লোকজন। অভিযোগের ভিত্তিতে শ্বশুর বাড়ির কয়েকজনকে আটক করেছে পুলিস। তদন্ত শুরু হয়েছে।

জানা গিয়েছে, বীরভূমের পাইকর এলাকার বাসিন্দা সরস্বতী মাল। তার সঙ্গে বিয়ে হয়েছিল বীরভূমের নলহাটি থানার পাইপপাড়া এলাকার বাসিন্দা বিশ্বজিৎ মালের। ২১ দিন আগে তাদের বিয়ে হয়েছিল। বিয়ের দিন থেকেই দুই পরিবারের মধ্যে অশান্তি চলছিল বলে দাবি মৃতার পরিবারের। তাদের আরও বক্তব্য, বিয়ের দিন পুরোহিতের নির্দেশে ছেলের বাড়ির ডিজে গান বন্ধ করে দেওয়া হয়েছিল। তখনই ছেলের বাড়ির লোকেরা ঝামেলা করে। এমনকী ডেকোরেটরকে মারধরও করা হয় এবং কিছু না খেয়ে বরযাত্রী ফিরে যায়। আর সেই রাগেই তাদের বাড়ির মেয়েকে খুন করা হয়েছে বলে অভিযোগ করছেন মৃতার পরিবারের লোকেরা।

জানা গিয়েছে, সদ্য বিবাহিত এই দম্ুপতি কয়েকদিন আগেই  বীরভূমের সাঁইথিয়া থানা এলাকার খাতড়া গ্রাম পঞ্চায়েতের দেরপুর গ্রামে গিয়েছিলেন। ধর্মরাজ পুজো উপলক্ষে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন তাঁরা। শুক্রবার সকালে সেই বাড়িতে থেকেই সরস্বতী মালের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ইতিমধ্যেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে সাঁইথিয়া থানার পুলিস। গোটা ঘটনাই মৃতের শ্বশুরবাড়ির কয়েকজনকে আটক করেছে পুলিস। গোটা ঘটনায় তদন্ত শুরু হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.