হোটেলের আড়ালে মদের রমরমা ব্যবসা, পুলিসি অভিযানে উদ্ধার একাধিক সুরা পণ্য

অভিযান চালিয়ে মদ কারবারে জড়িত সেইরকম এক হোটেল ব্যবসায়ীকে গ্রেফতার করল জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিস। 

Updated By: May 14, 2022, 03:05 PM IST
হোটেলের আড়ালে মদের রমরমা ব্যবসা, পুলিসি অভিযানে উদ্ধার একাধিক সুরা পণ্য
নিজস্ব চিত্র।

নিজস্ব প্রতিবেদন: বেশ কছুদিন ধরেই হোটেলের আড়ালে চলছিল অবৈধ মদের রমরমা কারবার। কাক-পক্ষীতেও টের পায়নি এতদিন। তবে শেষরক্ষা হল না। অভিযান চালিয়ে মদ কারবারে জড়িত সেইরকম এক হোটেল ব্যবসায়ীকে গ্রেফতার করল জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিস। সেই সঙ্গে উদ্ধার হয়েছে বেশ কিছু দেশি ও বিদেশি মদও।

জলপাইগুড়ির মোহিতনগর এলাকা সংলগ্ন ৩১নং জাতীয় সড়কের ধারে গড়ে উঠেছে অনেক ছোটছোট খাবার হোটেল। অভিযোগ এইসব হোটেলে রাতের অন্ধকার নামলেই শুরু হয় অবৈধ মদের কারবার। শুক্রবার রাতে সেইরকমই একটি হোটেলে অভিযান চালায় কোতোয়ালি থানার অপরাধ দমন শাখার সাদা পোশাকের পুলিসবাহিনী। তারপরেই হাতেনাতে গ্রেফতার করা হয় হোটেলের মালিক পার্থ রায়কে। হোটেল থেকে উদ্ধার কর হয় দেশি ও বিদেশি মদের বোতল।

পুলিস সূত্রে জানা গিয়েছে, শনিবার ধৃত মদ ব্যবসায়ীকে জলপাইগুড়ি আদালতে তোলা হবে। অন্যদিকে, রাতে জলপাইগুড়ি জেলা পুলিস সুপার নিজে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালান। শহরের আশেপাশে বেশকিছু নির্জন এলাকায় হানা দিয়ে মদ্যপান করার অপরাধে ১০ জনকে আটক করেছেন জেলা পুলিস সুপার দেবর্ষি দত্ত।

আরও পড়ুন, Asansol:কয়লা চুরি রুখতে অভিযান সিআইএসএফের, পাল্টা পাচারকারীদের হামলায় আক্রান্ত জওয়ান

আরও পড়ুন, Canning: ফেসবুকে প্রথম আলাপেই 'পছন্দ', এক তরফা ভালবাসায় 'চরম' পদক্ষেপ যুবকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.