Asansol:কয়লা চুরি রুখতে অভিযান সিআইএসএফের, পাল্টা পাচারকারীদের হামলায় আক্রান্ত জওয়ান

কয়লা চুরি আটকাতে গিয়ে আক্রান্ত সিআইএসএফ-এর নিরাপত্তারক্ষীরা। কয়লা চোরেদের ছোঁড়া পাথরের আঘাতে গুরুতর আহত হলেন এক সিআইএসএফ কর্মী।

Updated By: May 14, 2022, 02:53 PM IST
Asansol:কয়লা চুরি রুখতে অভিযান সিআইএসএফের, পাল্টা পাচারকারীদের হামলায় আক্রান্ত জওয়ান

নিজস্ব প্রতিবেদন: কয়লা চুরি আটকাতে গিয়ে আক্রান্ত সিআইএসএফ-এর নিরাপত্তারক্ষীরা। কয়লা চোরেদের ছোঁড়া পাথরের আঘাতে গুরুতর আহত হলেন এক সিআইএসএফ কর্মী।

শুক্রবার বিকেলে ঝাড়খন্ডের বিসিএলের মুগমা এরিয়ার বেশ কয়েকটি খনিতে অভিযান চালায় সিআইএসএফ-এর জওয়ানরা। অভিযান  চলাকালীন কয়লা চোরদের তাড়াতে গেলে পাল্টা কয়লা চোরেরা হামলা চালায় জাওয়ানদের উপরে। এমনটাই আভিযোগ সিআইএসএফের।

ওই ঘটনায় বেশ কয়েকজন কয়লা চোরকে আটক করে মাইথন থানার পুলিস। বেস কয়েকজনকে আটক করে সিআইএসএফও। পরে তাদের পুলিসের হাতে তুলে দেয় সিআইএসএফ। 

অভিযোগ ঝাড়খণ্ডের কয়লা খনি গুলোতে এই ভাবেই কয়লা চুরি করে গ্রামবাসীরা। বাধা দিতে গেলে গেলে বা বাড়ি বাড়ি তল্লাশি চালালে হামলার শিকার হতে হয় নিরাপত্তারক্ষীদের। ইসিএলের নিরাপত্তা আধিকারিক শৈলেন্দ্র সিং জানান এই ঘটনার পর আরো অভিযান জোরদার করা হবে।

আরও পড়ুন-বিয়েবাড়িতে খাবার চাইতেই বচসা, কেটারিং কর্মীদের সঙ্গে সংঘর্ষে মৃত্যু যুবকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.