মেডিক্যাল কলেজে ভর্তি করিয়ে দেওয়ার নামে ১২ লাখ টাকা নিয়ে উধাও, ঝাড়গ্রাম পুলিসের জালে ২ প্রতারক

কলকাতা পুলিসের সহায়তায় শুভাশীষ পতি ও নিতু রায় নামে ওই দুই প্রতারককে কলকাতা থেকে গ্রেফতার করে ঝাড়গ্রাম পুলিস

Updated By: Jul 9, 2021, 08:27 PM IST
 মেডিক্যাল কলেজে ভর্তি করিয়ে দেওয়ার নামে ১২ লাখ টাকা নিয়ে উধাও, ঝাড়গ্রাম পুলিসের জালে ২ প্রতারক

নিজস্ব প্রতিবেদন: দেবাঞ্জন, সনাতনের পর এবার ঝাড়গ্রামে পুলিসের জালে ২ প্রতারক। চাকরি দেওয়ার নামে নয়, প্রতিশ্রুতি দেওয়া হয়ছিলে মেডিক্যাল কলেজে ভর্তি করিয়ে দেওয়ার। ভর্তি তো দূরের কথা, ১২ লাখ টাকা নিয়ে উধাও হয়ে গিয়েছিল দুই প্রতারক। কলকাতা থেকে তাদের ধরল ঝাড়গ্রাম জেলার পুলিস।

আরও পড়ুন-Cabinet Expansion: কোন রাজ্য থেকে কত মন্ত্রী, টুইটে তোপ Derek-এর, পালটা খোঁচা Dilip-এর

কলকাতা পুলিসের সহায়তায় শুভাশীষ পতি ও নিতু রায় নামে ওই দুই প্রতারককে কলকাতা থেকে গ্রেফতার করে ঝাড়গ্রাম পুলিস। শুক্রবার তাদের ঝাড়গ্রাম আদালতে তোলা হয়। পুলিস ওই দুজনের কাছ থেকে ২টি ল্যাপটপ, বেশ কয়েকটি ফোন ও গুরুত্বপূর্ণ কিছু কাগজপত্র উদ্ধার করেছে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, মাস কয়েক আগে করোনা আক্রান্ত হন অর্ণব ঘোষ দাসের বাবা। সেইসময় অভিযুক্ত শুভাশীষ নিজেকে শুভাশীষ আগরওয়াল বলে পরিচয় দিয়ে ফোন করেন অর্ণবের বাড়িতে। ফোন ধরেন অর্ণবের মা। শুভাশীষকে বলে অর্ণবকে সে মেডিক্যাল কলেজে ভর্তি করিয়ে দেবে। তার জন্য টাকা লাগবে। প্রসঙ্গত, এই শুভাশীষ আগরওয়ালের সঙ্গে আগে থেকে পরিচয় ছিল অর্ণবের পরিবারের। অর্ণবরা শুভাশীষ পতিকে শুভাশীষ আগরওয়াল বলেই চিনতো।

আরও পড়ুন-Fake Vaccine Case: স্বস্তিতে রাজ্য সরকার, সিবিআই তদন্তের দাবি খারিজ হাইকোর্টের

শুভাশীষের ফাঁদে পড়ে শেষপর্যন্ত তাকে ১২ লাখ টাকা দেয় অর্ণবের পরিবার। তারপর থেকেই তার ফোন সুইচড অফ। তখনই অর্ণবের পরিবার বুঝতে পারে তারা প্রতারিত হয়েছে। তার পরেই পুলিসের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ করে অর্ণবের পরিবার। অর্ণবের পরিবারের কাছ থেকে মোট ৬০ লাখ টাকা চাওয়া হয়েছিল। তার মধ্যে ১২ লাখ টাকা দিয়েছিল অর্ণবের পরিবার। ওই ভর্তির পেছনে বড় কোনও চক্র রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.