লালগোলা থেকে উদ্ধার লিলুয়ায় অপহৃত মা-মেয়ে, গ্রেফতার মহিলার স্বামী-সহ ৪

গ্রেফতার করা হয়েছে মহিলার স্বামী  চারজনকে। এরাই জোর করে হাওড়ার বেনারস রোড থেকে সুমো গাড়ি করে তুলে নিয়ে যায় দুজনকে।

Updated By: Mar 3, 2020, 06:14 PM IST
লালগোলা থেকে উদ্ধার লিলুয়ায় অপহৃত মা-মেয়ে, গ্রেফতার মহিলার স্বামী-সহ ৪

নিজস্ব প্রতিবেদন: লালগোলা থেকে উদ্ধার লিলুয়ায় অপহৃত মা-মেয়ে। টিউশন থেকে বাড়ি ফেরার পথে  কাল জবরদস্তি গাড়িতে তুলে কিডন্যাপ করা হয় তাদের। প্রত্যক্ষদর্শীদের বয়ান এবং সিসিটিভি ফুটেজে ব্রেকথ্রু পুলিসের। গ্রেফতার করা হয়েছে মহিলার স্বামী অন্তিম শেখ সহ মোট চারজনকে। 

আরও পড়ুন: মনের জোরেই জয়! ক্যান্সার রুখে দিলেন ৯৮ বছরের 'তরুণী', মিরাকেল বলছেন সাগর দত্তের চিকিৎসকরা

এই ঘটনায় অপহরণের মামলা শুরু করেছে পুলিস। মুর্শিদাবাদের লালগোলা থেকে উদ্ধার অপহৃত মা ও মেয়ে। গ্রেফতার করা হয়েছে মহিলার স্বামী  চারজনকে। এরাই জোর করে হাওড়ার বেনারস রোড থেকে সুমো গাড়ি করে তুলে নিয়ে যায় দুজনকে। লিলুয়া থানার পুলিস মুর্শিদাবাদের উদ্দেশ্য রওনা দিয়েছে। 

লিলুয়া থানার অন্তর্গত বেলগাছিয়া বেনারস রোডের ঘটনা। প্রাইভেট টিউশন থেকে বাড়ি ফেরার পথে এক ছাত্রী ও তার মাকে অপহরণের অভিযোগ ওঠে। ওই ছাত্রী রাশি খাতুন ও তার মা সুনিতা বিবি লিলুয়া পচাখাল এলাকার বাসিন্দা। জানা গিয়েছে, স্বামীর সঙ্গে দীর্ঘদিন বনিবনা ছিল না সুনিতা দেবীর। মেয়েকে নিয়ে একাই থাকতেন তিনি। প্রত্যক্ষদর্শী কয়েকজন বাসিন্দা জানান, বেনারস রোডের নির্জন রাস্তায় একটি টাটাসুমো গাড়ি করে তাদের তুলে নিয়ে যাওয়া হয়।

এরপর তৃতীয় শ্রেণীর ওই ছাত্রীর ব্যাগ পাওয়া যায়। গাড়িটি বেনারস রোডের দিক থেকে কোনা হাইওয়ের দিকে যেতেও দেখে স্থানীয়রা। খবর যায় লিলুয়া থানার পুলিসের কাছে। এরপরই তদন্ত শুরু করে তাঁরা। খতিয়ে দেখা হয় সিসিটিভি ফুটেজ। এরপরেই উদ্ধার করা হয় মা ও মেয়েকে

.