Malbazar: নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি ঢুকে গেল জঙ্গলে, আহত কলকাতার একাধিক পর্যটক...

Malbazar: স্থানীয় সূত্রে জানা গেছে কলকাতার আটজন পর্যটক রবিবার দুপুরে বন্দে ভারত ট্রেনে কলকাতা থেকে শিলিগুড়ি যান। এরপর শিলিগুড়ি থেকে একটি ছোট গাড়িতে আটজন পর্যটক গাজোলডোবা হয়ে বৈকন্ঠপুর জঙ্গল রাস্তা দিয়ে কোলাখাম যাচ্ছিলেন। সেখানেই নিয়ন্ত্রণ হারায় গাড়িটি। 

Updated By: Mar 31, 2024, 07:09 PM IST
Malbazar: নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি ঢুকে গেল জঙ্গলে, আহত কলকাতার একাধিক পর্যটক...

অরূপ বসাক: রাজ্য সড়কে বাইককে বাঁচাতে গিয়ে জঙ্গলের মধ্যে ঢুকে গেল পর্যটক ভর্তি একটি ছোট গাড়ি। আর এই দুর্ঘটনায় কমবেশি চারজন আহত হয়েছে বলে জানা গিয়েছে। রবিবার বিকেলে ঘটনাটি ঘটে মালবাজার মহকুমার কাঠামবাড়ি জঙ্গল শংলগ্ন রাজ্য সড়কে। স্থানীয় মানুষজন আহতদের উদ্ধার করে ওদলাবাড়ি গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসে। আহতদের বাড়ি কলকাতা এলাকায় বলে জানা গেছে। 

আরও পড়ুন- Ronit Roy: কঙ্কালীতলায় রণিত রায়, লাইনে দাঁড়িয়ে সাধারণের সঙ্গেই পুজো দিলেন জনপ্রিয় অভিনেতা...

স্থানীয় সূত্রে জানা গেছে কলকাতার আটজন পর্যটক রবিবার দুপুরে বন্দে ভারত ট্রেনে কলকাতা থেকে শিলিগুড়ি যান। এরপর শিলিগুড়ি থেকে একটি ছোট গাড়িতে আটজন পর্যটক গাজোলডোবা হয়ে বৈকন্ঠপুর জঙ্গল রাস্তা দিয়ে কোলাখাম যাচ্ছিলেন। কোলাখাম  যাওয়ার পথে ক্রান্তি ব্লকের কাঠামবাড়ি জঙ্গল এলাকায় একটি বাইককে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে জঙ্গলে ঢুকে যায় যাত্রী বোঝাই ছোট গাড়িটি। 

জঙ্গলের মধ্যে একটি গাছে ধাক্কা মারে এই পর্যটক বোঝাই গাড়িটি।। এতেই কমবেশি অনেকেই আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত চারনজনকে ওদলাবাড়ি হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই তাঁদের চিকিৎসা চলছে। আহতদের নাম মহামায়া সেন ৬৫, গীতা রায় চৌধুরী ৬৪, সব্যসাচী সেন ৭০। সকলের বাড়ি কলকাতা টালিগঞ্জ এলাকায়। আহতদের হাতে ঘাড়ে এবং পায়ে চোট রয়েছে। 

আরও পড়ুন- WB Weather Update: বিকেলে দক্ষিণবঙ্গের অধিকাংশ জেলা তোলপাড় হবে বৃষ্টিতে, বইবে ঝোড়ো হাওয়া

অ্যাম্বুলেন্স চালক মোহাম্মদ শাহজাহান বলেন কাঠামবাড়ী জঙ্গল এলাকায় এই ছোট গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে জঙ্গলে ঢুকে পড়ে এবং গাছে ধাক্কা মারে। একটি বাইককে বাঁচাতে গিয়েই  দুর্ঘটনাগ্রস্ত হয়ে পড়ে গাড়িটি। গাড়িতে মোট ৮ জন পর্যটক ছিল তাদের মধ্যে চারজনকে আমি ওদলাবারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ক্রান্তি পুলিস। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.