Ronit Roy: কঙ্কালীতলায় রণিত রায়, লাইনে দাঁড়িয়ে সাধারণের সঙ্গেই পুজো দিলেন জনপ্রিয় অভিনেতা...

Ronit Roy in Birbhum: সম্প্রতি কলকাতায় এসেছেন অভিনেতা রণিত রায়। কলকাতায় পা রেখেই বীরভূমের কঙ্কালীতলায় হাজির হলেন তিনি। 

Mar 31, 2024, 18:35 PM IST
1/8

কঙ্কালীতলায় রণিত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাঁকে বলা হয়, টেলিভিশনের অমিতাভ বচ্চন। কিঁউকি সাঁস ভি কভি বহু থেকে কসৌটি জিন্দেগী কি, তাঁর তালিকায় একাধিক জনপ্রিয় টিভি শো। শুধু তাই নয়, তিনি সিনেমাতেও কাজ করেছেন প্রচুর। তিনি বাঙালি অভিনেতা রণিত রায়।   

2/8

কঙ্কালীতলায় রণিত

সম্প্রতি তিনি এসেছেন এই বাংলায়। তাঁর আগামী ছবির শ্যুটিং করতে।   

3/8

কঙ্কালীতলায় রণিত

ছবির নাম মা। সেই ছবির শ্যুটিং হবে বর্ধমান ও শান্তিনিকেতনে।   

4/8

কঙ্কালীতলায় রণিত

কলকাতা এয়ারপোর্ট থেকে বর্ধমান যাওয়ার সময় রাস্তা থেকে ঝালমুড়ি ও মাটির ভাঁড়ে চা খেয়েছেন অভিনেতা। কলকাতায় পা রেখেই নস্টালজিয়ায় ভুগছেন অভিনেতা।   

5/8

কঙ্কালীতলায় রণিত

সম্প্রতি পূর্ব বর্ধমানের আউশগ্রামের রাজবাড়িতে শুটিং করেন তাঁরা। এরপরেই চলে যান শান্তিনিকেতনে। সেখানে পৌঁছেই প্রথমে কঙ্কালীতলায় পুজো দেন অভিনেতা।   

6/8

কঙ্কালীতলায় রণিত

মন্দিরের এক গুচ্ছ ছবি পোস্ট করেছেন রণিত নিজেই।   

7/8

কঙ্কালীতলায় রণিত

তিনি বলেন, “মা কালী ও ভোলেবাবা আমাকে টেনে এনেছেন, তাই আমি এসেছি। আহা কী সুন্দর ভাবে পুজো দিলাম! মায়ের মন্দিরে পুজো দেব। আমি লাইনে দাঁড়িয়েছিলাম। হঠাৎই কোথা থেকে একজন উদয় হলেন, আমাকে সোজা নিয়ে গেলেন মায়ের কাছে। পুরোহিত মশাই পুজো নিলেন। মনে হচ্ছিল, ভোলেবাবা আমার জন্যই গোটা মন্দিরটা খুলে দিয়েছেন।   

8/8

কঙ্কালীতলায় রণিত

অভিনেতা আরও লেখেন, 'যদিও সেই সময় বাইরে অনেকে লাইনে দাঁড়ানো। আমি আমার পুজো শেষ করলাম, এ ছাড়াও অনুরাগীদের কাছ থেকে এত ভালোবাসা পেলাম, সেটাও প্রাপ্তি। জয় মা কালী, জয় মহাদেব।”