সবকিছু নতুন ভাবে শুরু করব, যারা বেসুরো গাইছেন তারা তাড়াতাড়ি বিদায় নিন: লকেট

এদিন সিঙ্গুরে বজ্রাঘাতে মৃতদের পরিবারকে সমবেদনা জানাতে যান লকেট চট্টোপাধ্যায়

Updated By: Jun 9, 2021, 09:46 PM IST
সবকিছু নতুন ভাবে শুরু করব, যারা বেসুরো গাইছেন তারা তাড়াতাড়ি বিদায় নিন: লকেট

নিজস্ব প্রতিবেদন: দলে যাদের মুখে বেসুর শোনা যাচ্ছে তারা তা যে বেসুরো হবেন তা আগে থেকেই টের পাচ্ছিলাম। তারা তাড়াতাড়ি বিদেয় নিন। সিঙ্গুরের নসিবপুরে বজ্রাঘাতে মৃত সুস্মিতা কোলের পরিবারের সঙ্গে দেখা করতে এসে মন্তব্য বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের।

আরও পড়ুন-বাংলার হিংসা নিয়ে PM Modi-কে নালিশ Suvendu-র, আশীর্বাদ ও উৎসাহদান মোদীর

উল্লেখ্য, ইতিমধ্যেই দীপেন্দু বিশ্বাস ও সোনালী গুহর মতো বিজেপি নেতা তৃণমূলে ফিরতে চেয়েছেন। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় রাজীব বন্দ্যোপাধ্যায়ের(Rajib Banerjee) একটি পোস্টকে ঘিরে বেসুরো হওয়ার একটা জল্পনা সৃষ্টি হয়েছে। রন্তিদেব সেনগুপ্তর মতো নেতার ফেসবুক পোস্ট থেকে জল্পনা তৈরি হচ্ছে। এনিয়েই সরব হন লকেট চট্টোপাধ্যায়।

বিজেপি সাংসদ(Locket Chatterjee) বলেন, ২ কোটি ২৭ লাখ মানুষ আমাদের ভোট দিয়েছেন। যারা এখন বেসুরো গাইছেন তারা যে  এরকম করবেন তা আগে থেকেই টের পাচ্ছিলাম। যারা যেতে চান তারা তাড়াতাড়ি বিদেয় নিন। আমরা আবার নতুন উদ্যোমে কাজ করব। আগামী দিনে মানুষের পাশে থেকে মানুষের মন, বাঙালির মন জয় করব। আমরাই অন্যায়ের বিরুদ্ধে লড়াই করছি। দলের যারা ভালো চায় না তারা রাজ্য সভাপতির বিরুদ্ধে বিক্ষোভ করছে। দল তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

আরও পড়ুন-‘মোদীকে সরানোই আমাদের লক্ষ্য’, কৃষক নেতাদের সঙ্গে বৈঠক শেষে হুঁশিয়ারি Mamata-র

এদিন সিঙ্গুরে বজ্রাঘাতে মৃতদের পরিবারকে সমবেদনা জানাতে যান লকেট চট্টোপাধ্যায়। প্রথমে তিনি যান সিঙ্গুরের নসিবপুরে সুস্মিতা কোলের বাড়ি। সেখান থেকে দাদপুরের সাটিথানে কিরণ রায়ের বাড়িতে গিয়ে পরিবারের লোকের সঙ্গে কথা বলেন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.