ঘর থেকে ৩ বছরের শিশুকে টেনে নিয়ে গেল চিতাবাঘ, রাতভর তল্লাশিতে উদ্ধার খণ্ডবিখণ্ড দেহ

শিশুটিকে খুবলে খুবলে খেয়েছে চিতাবাঘ। চা বাগানের ভিতরই উদ্ধার দেহাংশ।

Updated By: Jan 16, 2019, 10:34 AM IST
ঘর থেকে ৩ বছরের শিশুকে টেনে নিয়ে গেল চিতাবাঘ, রাতভর তল্লাশিতে উদ্ধার খণ্ডবিখণ্ড দেহ
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : ভয়ঙ্কর ঘটনা আলিপুরদুয়ারের মাদারিহাটে। ৩ বছরের শিশুকন্যাকে ঘর থেকে টেনে নিয়ে গেল চিতাবাঘ। সারা রাত তল্লাশির পর বুধবার সকালে উদ্ধার হল শিশুটির খণ্ডবিখণ্ড দেহ। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। রাগে ফুঁসছে স্থানীয়রা।

আরও পড়ুন, উনিশের ব্রিগেডে জনসমুদ্রকে সামলাতে আঁটসাঁট পরিকল্পনা প্রশাসনের

আলিপুরদুয়ারের মাদারিহাটে গ্যারগেন্ডা চা বাগানের ফ্যাক্টরি লাইনে থাকত ৩ বছরের ছোট্ট প্রমিতা ওঁরাও। মঙ্গলবার সন্ধ্যাতেও অন্যদিনের মতো ঘরে খেলছিল সে। এমনসময়ই অতর্কিতে চিতাবাঘের আক্রমণ। ঘর থেকে ছোট্ট প্রমিতাকে তুলে নিয়ে যায় চিতাবাঘ।

সঙ্গে সঙ্গেই গোটা এলাকায় খবর হয়ে যায়। হুলুস্থুল পড়ে যায় এলাকায়। শিশুটির খোঁজে শুরু হয় তল্লাশি। আতঙ্কে প্রমাদ গুনতে থাকেন স্থানীয়রা। কিন্তু বহু তল্লাশির পরেও সারা সন্ধ্যা, রাত নিখোঁজ শিশুকন্যার আর কোনও খোঁজ মেলেনি। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। বনদফতরের গাড়ি ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। বনকর্মীদের ঘিরে বিক্ষোভ দেখায় এলাকাবাসী।

আরও পড়ুন, শহরে নতুন মাদকের জাল ছড়াচ্ছে ডিজেরা, পুলিসের ফাঁদে ৩ কলেজ পড়ুয়া

সারা রাত তল্লাশির পর এরপরই বুধবার সকালে নিখোঁজ শিশুকন্যার দেহ উদ্ধার হয়। গেরগেন্ডা চা বাগানেই উদ্ধার হয় শিশুটির খণ্ডবিখণ্ড দেহ। দেখা যায়, চিতাবাঘটি শিশুটিকে খুবলে খুবলে খেয়েছে। আজ সকালে স্থানীয়রাই প্রথম গেরগেন্ডা চা বাগানে শিশুটির দেহাংশ পড়ে থাকতে দেখেন। খবর দেওয়া হয় বনদফতরে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ও বনদফতরের কর্মীরা। একদিকে আতঙ্ক, অন্যদিকে উত্তেজনা, থমথমে হয়ে রয়েছে গোটা এলাকা ৷

.