Bengali News Live Update: আমি জীবন দেব তবু ডিটেনশন ক্যাম্প করতে দেব না': মমতা

West bengal live news: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Last Updated: Tuesday, March 12, 2024 - 14:03
Bengali News Live Update: আমি জীবন দেব তবু ডিটেনশন ক্যাম্প করতে দেব না': মমতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

12 March 2024, 12:30 PM

গুরাপের কংসারিপুর মোড়ে পথ দুর্ঘটনায় মৃত্যু ছয় জনের। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গুরাপের কংসারিপুর মোড়ে একটি যাত্রীবাহী টোটোকে ধাক্কা মারে একটি ডাম্পার। যাত্রী সমেত টোটোটি ঢুকে যায় ডাম্পারের নিচে। অচৈতন্য অবস্থায় ডাম্পারের নিচ থেকে মোট ৬ জনকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসকরা ৫ জনকে মৃত বলে ঘোষনা করেন। বাকি একজন গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধী ছিলেন, পরে তারও মৃত্যু হয়। হুগলি গ্রামীন পুলিশ সুপার কামনাশিষ সেন জানিয়েছেন ডাম্পার চালককে গ্রেফতার করা হয়েছে।

12 March 2024, 09:45 AM

আর মাত্র কয়েক মাস পর লোকসভা নির্বাচন। লোকসভা নির্বাচনে দিনক্ষণ ঘোষণা হওয়ার আগেই ২০ আসনের প্রার্থীর তালিকা প্রকাশ করেছে বিজেপি। বোলপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর বীরভূমের কীর্নাহারের চৌরাস্তা, রেলগেট সংলগ্ন বিভিন্ন এলাকাতে বোলপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী প্রিয়া সাহা বিরুদ্ধে পোস্টার। পোস্টারে লেখা, ‛প্রিয়া সাহা দূর হাটো’, 'বিজেপি প্রার্থী প্রিয়া সাহাকে মানছি না মানব না', 'বিজেপি প্রিয়া সাহা অযোগ্য',  'তুমি দূর হটো'। এই রকম পোস্ট পড়ল কীর্নাহারের বিভিন্ন জায়গায়।

12 March 2024, 09:30 AM

ব্রিগেডে প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরেই তৃণমুল প্রার্থীর সমর্থনে লোকসভা কেন্দ্রে শুরু হয়েছে দেওয়াল লিখন এবং প্রচার। চন্দ্রকোনায় শাসকদলের দেওয়াল লিখনে উঠে এল বহিরাগত স্লোগান, তরজায় তৃণমুল-বিজেপি।

12 March 2024, 09:30 AM

খরদহে ছেড়া হল তৃণমূল প্রার্থী সৌগত রায়ের ফ্লেক্স। বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের দিকে অভিযোগ তৃণমূলের। অভিযোগ অস্বীকার বিজেপির।

12 March 2024, 09:30 AM

অভিষেকের জনসভার মাঠ ভরাতে কর্মীসভা ডেকে লোক নিয়ে যাওয়ার টার্গেট বেঁধে দিলেন তৃণমূল শ্রমিক নেতা। তীব্র কটাক্ষ বিজেপির। আগামী ১৪ মার্চ ময়নাগুড়িতে আসছেন তৃনমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। আসন্ন লোকসভা নির্বাচন উপলক্ষে এটা তাঁর রাজ্যে প্রথম জেলা ভিত্তিক সভা। এই উপলক্ষে জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ইন্দিরা মোড় সংলগ্ন এলাকায় একটি বড়  ময়দানে জোর কদমে চলছে মঞ্চ প্রস্তুতির কাজ। এই উপলক্ষে এবার তৃনমূল শ্রমিক নেতা পূন্যব্রত মিত্রকে সংগঠনের পক্ষ থেকে মিটিং ডেকে টার্গেট বেঁধে দিতে দেখা গেলো। তাঁকে মিটিংয়ে বলতে শোনা গেলো কেবলমাত্র জলপাইগুড়ি শহরের শ্রমিক সংগঠন থেকে অন্তত ৪০০০ শ্রমিক পরিবারের মানুষকে নিয়ে যেতে হবে। 

12 March 2024, 09:30 AM

মহাসমারহে ঠাকুর শ্রীরামকৃষ্ণদেবের ১৮৯ তম জন্মতিথি উদযাপন বেলুড়মঠে। ভোর সাড়ে চারটে মঙ্গলারতির মধ্যে দিয়ে পূজার সূচনা হয়।দিনভর চলবে নানান অনুষ্ঠান। ঊষা কীর্তন,বৈদিক পাঠ, ভজন কীর্তন, বিশেষ পূজা, হোম,ধর্মসভা অনুষ্ঠিত হবে। আজকের এই বিশেষ দিনে বেলুড় মঠে প্রচুর ভক্তের সমাগম। ভক্তদের জন্য প্রসাদের ব্যবস্থা করা হয়েছে।