আশোকনগরে পারিবারিক অশান্তি মেটাতে গিয়ে আক্রান্ত পুলিস; ভাঙচুর হল গাড়ি, আহত ৫

 পুলিস ওই নাবালিকার শ্বশুরবাড়িতে না গিয়ে পাশের বাড়ির এক গৃহবধূকে মারধর করে বলে অভিযোগ

Updated By: Jun 23, 2021, 05:05 PM IST
আশোকনগরে পারিবারিক অশান্তি মেটাতে গিয়ে আক্রান্ত পুলিস; ভাঙচুর হল গাড়ি, আহত ৫

নিজস্ব প্রতিবেদন: পারিবারিক অশান্তি মেটাতে গিয়ে অশোকনগরে হামলার শিকার হল পুলিস। আহত হয়েছেন ৫ পুলিস কর্মী। ভাঙচুর করা হল পুলিসের গাড়ি।

কী থেকে এতবড় ঘটনা। স্থানীয় সূত্রে খবর, মাস ছয়েক আগে এক নাবালিকার বিয়ে হয় অশোকনগরের(Ashoknagar) গিলাপোল এলাকায়। সম্প্রতি তার পরিবারে অশান্তির সৃষ্টি হয়। বাধ্য হয়েই নিজের বাড়ি চলে আসে ওই নাবালিকা। মঙ্গলবার মেয়ের বাড়ির লোকজন ছেলের বাড়ির পরিবারকে বোঝানোর জন্য গিলাপোলে আসে। সেখানেই নাবালিকার পরিবারের লোকজনকে আটকে রাখা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন-কতটা নিরাপদ আবাসনগুলি? নিউটাউনে এনকাউন্টারের পর জরুরি বৈঠক ডাকল HIDCO    

ওই খবর পেয়েই গিলাপোলে যায় অশোকনগর থানার পুলিস। এদিকে, পুলিস ওই নাবালিকার শ্বশুরবাড়িতে না গিয়ে পাশের বাড়ির এক গৃহবধূকে মারধর করে বলে অভিযোগ। তাতেই ক্ষোভে ফেটে পড়েন এলাকার মানুষজন। যাকে মারধর করা হয়েছে, সেই মামনি মণ্ডলের স্বামী তপন মণ্ডল বলেন, কোনও কথা শোনার আগেই আমাদের দরজায় লাথি মেরে দরজা ভাঙে পুলিস। আমার স্ত্রীকে লাঠি দিয়ে মারধর করা হয়। উনি জ্ঞাণ হারান। আহত অবস্থা তাঁকে প্রথমে হাবরা হাসপাতাল ও সেখানে থেকে বারাসত(Barasat) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন-দেশে ঝড়ের গতিতে টিকাকরণ সম্ভব হল ১ দিন, মুখ থুবড়ে পরল মঙ্গলবারই 

এদিকে, ওই ঘটনায় এলাকার মানুষের রোষ গিয়ে পড়ে পুলিসের উপরে। ভাঙচুর করা হয় পুলিসের গাড়ি। আহত হন ৫ পুলিস কর্মী। তাদের নিয়ে যাওয়া হয় হাবরা হাসপাতালে। অন্যদিকে, ওই ঘটনায় পুলিসের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বারাসত আদালতের দ্বারস্থ হল মিনতি মণ্ডলের পরিবার।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.