'আগামিকাল ভোট দিতে পারবেন?'উত্তরে সৌমিত্র খাঁ বললেন,'আদালতের নির্দেশকে সম্মান জানাব'

"মানুষ যদি ভোট দিতে না পারে, তাহলে আন্দোলন হবে।" হুঁশিয়ারি বিষ্ণুপুর বিজেপি প্রার্থীর।

Updated By: May 11, 2019, 08:03 PM IST
'আগামিকাল ভোট দিতে পারবেন?'উত্তরে সৌমিত্র খাঁ বললেন,'আদালতের নির্দেশকে সম্মান জানাব'

নিজস্ব প্রতিবেদন : তাঁর নির্বাচনী এলাকার বহু জায়গায় বহিরাগতদের আনা হয়েছে। আজ দুর্গাপুরে সাংবাদিক বৈঠকে এমনই অভিযোগ করলেন বিষ্ণপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। তিনি জানান, পুলিস ও কমিশন- উভয়ের কাছেই লিখিতভাবে এই অভিযোগ জানিয়েছেন তিনি।

সৌমিত্র খাঁ এদিন বলেন, প্রতি বুথে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের প্রতিশ্রুতি দিয়েছিল  কমিশন। কিন্তু এখনও বহু বুথে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়নি। কাল সকাল অবধি বুথে কেন্দ্রীয় বাহিনী না দিলে, মানুষ যদি ভোট দিতে না পারে, তাহলে আন্দোলন করা হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

আরও পড়ুন, বিজেপি মহিলা কর্মীদের মাটিতে ফেলে মারধরের অভিযোগ শাসকদলের বিরুদ্ধে

এসএসসিতে প্রতারণার অভিযোগে মামলা চলছে সৌমিত্র খাঁ-র বিরুদ্ধে। তাঁর বাঁকুড়ায় প্রবেশের উপর নিষেধাজ্ঞা আরোপ করেছে হাইকোর্ট। হাইকোর্টের এই রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টেও যান সৌমিত্র খাঁ। কিন্তু সেই একই রায় বহাল রাখে সুপ্রিম কোর্টও। এরফলে শুধুমাত্র পূর্ব বর্ধমানের খন্ডঘোষ বিধানসভা এলাকা ছাড়া আর কোথাও শশরীরে প্রচার করতে যেতে পারেননি বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী।

আরও পড়ুন,আগুন ঝরছে! প্রবল গরমে অসুস্থ হয়ে পড়লেন ১ প্রিসাইডিং অফিসার সহ ২ ভোটকর্মী  

এখন আগামিকাল ভোট। বিষ্ণুপুরের ভূমিপুত্র তথা বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ নিজের ভোটটি দিতে যেতে পারবেন কিনা, তা নিয়ে প্রশ্ন রয়েছে। এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে সৌমিত্র খাঁ জানান, তিনি আদালতের নির্দেশের জন্য অপেক্ষা করছেন। বলেন, "আমি ভোট দিতে বাঁকুড়ায় যেতে পারব কিনা, তা নিয়ে শনিবার আদালতের নির্দেশিকা আসার কথা থাকলেও, এখনও আসেনি। তাই ভোট দিতে পারব কিনা, জানি না। তবে আদালতের নির্দেশকে সম্মান জানাব।"

.