Malbajar: লটারি জালিয়াতির বাড়বাড়ন্ত, দোকানির টাকা নিয়ে চম্পট মহিলার

ঘটনাটি মালবাজার মহকুমার মেটেলি ব্লকের বাতাবাড়ি ফার্ম বাজার এলাকার। ঘটনায় সমগ্ৰ বাজারে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

Updated By: Apr 9, 2022, 08:49 AM IST
Malbajar: লটারি জালিয়াতির বাড়বাড়ন্ত, দোকানির টাকা নিয়ে চম্পট মহিলার
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: লটারি জালিয়াতি দিন দিন বেরেই চলেছে মালবাজার মহকুমায়। এদিন লটারি টিকিট জাল করে এক টিকিট বিক্রেতার কাছ থেকে ২২৫০ টাকা নিয়ে চম্পট দিল এক অজানা মহিলা। ঘটনাটি মালবাজার মহকুমার মেটেলি ব্লকের বাতাবাড়ি ফার্ম বাজার এলাকার। ঘটনায় সমগ্ৰ বাজারে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

সূত্রের খবর, বহিরাগত এক মহিলা পাঁচ সিরিজের একটি জাল টিকিট নিয়ে আসে। ৬ এপ্রিল সকালের খেলায় সেই টিকিটে ২২৫০ টাকা খেলে। বাতাবাড়ি ফার্ম বাজারের টিকিট বিক্রেতা আবু হোসেনের কাছ থেকে মহিলাটি সেই টিকিট দিয়ে টাকা নিয়ে যায়। সন্ধ্যায় যখন আবু বাবু ওই টিকিট নিয়ে বাজারের প্রধান টিকিট ব্যাবসায়ীর কাছে যায় তখনই জাল টিকিটের বিষয়টি নজরে আসে।

৩ এপ্রিলের তারিখ জাল করে টিকিটে ৬ এপ্রিল করা হয়েছে। টিকিট বিক্রেতা আবু হোসেন জানান, বৃহস্পতিবার বিকেলে এক অচেনা মহিলা ওই টিকিট নিয়ে আসে। সঙ্গে একজন পুরুষও ছিল। ২২৫০ টাকার উইনিং টিকিট দিয়ে ১৫০ টাকার একটি টিকিট নেয় ও বাকি টাকা আমি দিয়ে দিই। পরে জানতে পারি টিকিটটি জাল। তারপরে ওই মহিলার অনেক খোঁজ করলেও তার কোনো হদিশ পাওয়া যায়নি।

উল্লেখ্য, কিছুদিন আগেও চালসায় একই কায়দায় এক টিকিট বিক্রেতার কাছ থেকে টাকা নিয়ে চম্পট দেয় অন্য এক ব্যাক্তি। এই ধরনের জাল টিকিটের কারবারে কোন চক্র কাজ করছে বলে অনেকের ধারণা। আর এতেই ক্ষতির মুখে লটারি ব্যাবসায়ীরা। পুলিস জালকারবারিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে।  

আরও পড়ুন, তৃণমূলের শ্রমিকদের মারধর করেছে তৃণমূলই? দোষীদের গ্রেফতারের দাবিতে বনগাঁয় বাস অবরোধ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.