তৃণমূলের শ্রমিকদের মারধর করেছে তৃণমূলই? দোষীদের গ্রেফতারের দাবিতে বনগাঁয় বাস অবরোধ

মতিগঞ্জ থেকে শুরু হয়ে বনগাঁ শহর পরিক্রমা করে বনগাঁ থানার সামনে আসে সেই মিছিল। 

Updated By: Apr 9, 2022, 07:58 AM IST
তৃণমূলের শ্রমিকদের মারধর করেছে তৃণমূলই? দোষীদের গ্রেফতারের দাবিতে বনগাঁয় বাস অবরোধ
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: জোর করে পার্টি অফিস দখল ও শ্রমিকদের মারধর করার অভিযোগে অনির্দিষ্টকালের জন্য বাস পরিষেবা বন্ধ রেখে বিক্ষোভ মিছিল করে বনগাঁ থানায় ডেপুটেশন দিল বাস ও ই-রিকশা ইউনিয়নের শ্রমিকেরা। শুক্রবার বিকেলে বিক্ষোভ মিছিলে কয়েকশো শ্রমিক অংশ নেয়। মতিগঞ্জ থেকে শুরু হয়ে বনগাঁ শহর পরিক্রমা করে বনগাঁ থানার সামনে আসে সেই মিছিল। 

বৃহস্পতিবার দুপুরে বনগাঁ মতিগঞ্জ মোড়ে ইউনিয়ন অফিস দখল করাকে কেন্দ্র করে তৃণমূলের অটো ও বাস শ্রমিক সংগঠনের মধ্যে সংঘর্ষের জেরে বেশ কয়েকজন শ্রমিক জখম হয়। দুজন বাস শ্রমিকের মাথা ফেটে যায়। সেই ঘটনার পর থেকে দোষীদের শাস্তির দাবিতে  ৯২ ও ৯২ এ রুটের বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ রেখেছে বাস ইউনিয়নের সদস্যরা৷

বাস শ্রমিকরা বলেন, "আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক। জন্ম লগ্ন থেকে তৃণমূল দল করি। মতিগঞ্জ মোড়ে প্রায় ৫০ বছর ধরে আমাদের অফিস রয়েছে। তৃনমূলের বনগাঁ সাংগঠনিক আইএনটিটিইউসি সভাপতি নারায়ণ চন্দ্র ঘোষের নেতৃত্বে অমিত বোস সহ একাধিক শ্রমিক নেতার উপস্থিতিতে আমাদের মারধরের ঘটনা ঘটেছে৷ অফিসটি দখল করা হয়েছে। দুজন এখনো আশঙ্কাজনক অবস্থায় বনগাঁ মহাকুমা হাসপাতালে ভর্তি। নারায়ন বাবু সিপিএম থাকাকালীন তৃণমূল শ্রমিকদের উপর অত্যাচার করত। এখনো উনি আমাদের উপর অত্যাচার করছে। যতক্ষণ দোষীরা গ্রেপ্তার না হবে আমরা আন্দোলন চালিয়ে যাব"। 

আরও পড়ুন, Winners Team: পরনে কালো পোশাক, মাথায় কালো হেলমেট; বাইকে টহল উইনার্স টিমের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.