রামের নামে বদনাম বরদাস্ত করবেন না মদন

কামারহাটির প্রাক্তন বিধায়ক ফেসবুক লাইভে সাফ জানিয়েছেন, কামারহাটির মানুষের কাছে রামনবমীর মিছিল আসলে সম্প্রীতির মিছিল। এখানে হাজার হাজার মা, বোনেরা সামিল হবেন, উৎসব করবেন। 

Updated By: Mar 20, 2018, 09:56 PM IST
রামের নামে বদনাম বরদাস্ত করবেন না মদন

নিজস্ব প্রতিবেদন: মমতা বন্দ্যোপাধ্যায় যে পথে হাটেন, কামারহাটি সেই পথই অনুসরণ করে। আর তাই এবার দলনেত্রী যখন নির্দেশ দিয়েই দিয়েছেন, তখন শান্তিপূর্ণ রামনবমী পালন করবে কামারহাটির তৃণমূল। সেকারণেই রামনবমীর সপ্তাহ খানেক আগে থেকেই একেবারে কোমর বেঁধে নেমেছেন প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূলের শ্রমিক নেতা মদন মিত্র। কামারহাটির প্রাক্তন বিধায়ক ফেসবুক লাইভে সাফ জানিয়েছেন, কামারহাটির মানুষের কাছে রামনবমীর মিছিল আসলে সম্প্রীতির মিছিল। এখানে হাজার হাজার মা, বোনেরা সামিল হবেন, উৎসব করবেন। 

আরও পড়ুন- কাজ করুন তৃণমূলের হয়ে, ভোট দিন কংগ্রেসেই!

রামনবমী নিয়ে মদন মিত্র বলেন, "এই রামনবমী আমাদের সকলের সেই রামনবমী, যেটা মহত্মা গান্ধীর মৃত্যুর সময় তাঁর মুখ থেকে বেরিয়েছিল, হে রাম।" তিনি কামারহাটি বিধানসভার মানুষকে এই সম্প্রীতির মিছিলে সামিল হওয়ার জন্য অনুরোধও করেছেন। একই সঙ্গে নাম না করে দিলীপ ঘোষদের সাবধানও করে দিয়েছেন এই হেভিওয়েট তৃণমূল নেতা। রামনবমীতে যাতে কোনও রকম অশান্তি না হয়, সেবিষয়েও সতর্ক করে দিয়েছেন মদন মিত্র। তিনি বিজেপিকে উদ্দেশ্য করে বলেন, "সেই রামের লোকেরা যখন আসবে তখন বলবেন, রামসীতা কাওর ব্যক্তিগত সম্পত্তি নয়। রামনবমীও কাওর ব্যক্তিগত সম্পত্তি নয়। তাঁদের শুনিয়ে দেবেন, দেখো দিওয়ানো/তুম ইয়ে কাম না করো/রাম কো বদনাম না করো।"

আরও পড়ুন- শ্বশুরকে খুন করে টুকরো টুকরো করলেন বৌমা!

প্রসঙ্গত, তৃণমূলের রামনবমী উদযাপন নিয়ে আগেই কটাক্ষ করেছে ভারতীয় জনতা পার্টি। আরএসএস মমতা বন্দ্যোপাধ্যায়ের সিদ্ধান্তকে স্বাগত জানালেও বিজেপির মহিলা মোর্চা নেত্রী লকেট চট্টোপাধ্যায় শাসক দলকে কটাক্ষ করে বলেন, নকল রামনবমী পালন করবে তৃণমূল। 

 

.