Magrahat Murder Case: গুলির পর কোপ, দেহ লোপাটে টুকরো করে কাটার পরিকল্পনা! মগরাহাট খুনে ধৃতের বয়ানে 'স্তম্ভিত' পুলিস

লাইসেন্স থাকা বন্দুক থেকে দু'জনকে গুলি করে ধৃত জানে আলম

Updated By: Apr 10, 2022, 06:07 PM IST
 Magrahat Murder Case: গুলির পর কোপ, দেহ লোপাটে টুকরো করে কাটার পরিকল্পনা! মগরাহাট খুনে ধৃতের বয়ানে 'স্তম্ভিত' পুলিস

নিজস্ব প্রতিবেদন:  মগরাহাটে সিভিক ভলেন্টিয়ার-সহ দু'জনের খুনের ঘটনায় (Magrahat Murder Case) মূল অভিযুক্ত জানে আলম মোল্লাকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতকে জেরা করে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে ডায়মন্ড হারবার পুলিসের হাতে।

ডায়মন্ড হারবারের পুলিস সুপার অভিজিৎ বন্দ্য়োপাধ্যায় জানান, কলকাতা পুলিসের সঙ্গে যৌথ ভাবে অভিযান চলে। রবিবার দুপুরে টালিগঞ্জ এলাকায় সন্দেহভাজন গতিবিধি লক্ষ্য করা যায়। এরপর সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার ঘটনার পুনর্নিমাণ করবে পুলিস। ধৃতকে জেরায় পুলিসের হাতে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। ডায়মন্ড হারবারের পুলিস সুপার অভিজিৎ বন্দ্য়োপাধ্যায় জানান, ইমারতি দ্রব্য কেনার জন্য অভিযুক্ত জানে আলম মোল্লাকে টাকা দিয়েছিল নিহত বরুণ ও মলয়। সেই টাকা নিয়ে শনিবার তাদের মধ্য়ে বচসা হয়। তখন লাইসেন্স থাকা বন্দুক থেকে দু'জনকে গুলি করে অভিযুক্ত। এরপর কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে সে। এখানেই শেষ নয়, তথ্য লোপাট করতে দেহ টুকরো করে কেটে ফেলারও পরিকল্পনা ছিল ধৃতের। তবে শেষ পর্যন্ত তা সম্ভব হয়নি। 

প্রসঙ্গত, শনিবার সকালে মগরাহাটের আমড়াতলা এলাকায় একটি কারখানার মধ্যে থেকে সিভিক ভলান্টিয়ার বরুণ চক্রবর্তী ও মলয় মাখাল নামে দুই যুবকের মৃতদেহ উদ্ধার হয়। ওই দুই যুবকের খুনের ঘটনায় মূল অভিযুক্ত এই জানে আলম মোল্লা। তার কারখানাতেই উদ্ধার হয় ওই ২ মৃতদেহ। 

একাধিক মোবাইল ফোন ব্যবহার করত জানে আলম। সেগুলি সুইচড অফ করে রাখে সে। আজ অন্য একজনের মোবাইল থেকে পরিবারের একজনের সঙ্গে সে কথা বলে। সেই ফোন ট্য়াপ করেই পুলিস জানতে পারে কলকাতার ডেরা থেকে অন্য কোথাও পালিয়ে যাচ্ছে সে। এরপরই বিভিন্ন জায়গায় তল্লাশি চালায় পুলিস। পাশাপাশি যে গাড়ি নিয়ে পালিয়ে যাচ্ছিল সেটি ট্র্যাক করা হয় তার মোবাইল লোকেশন দেখে। তার গাড়ি নিয়ে পালানোর ছবি ধরা পড়েছে সিসিটিবি ফুটেজে।   

আরও পড়ুন: Ram Navami: নেই বিভেদের কোনও দেওয়াল, রামনবমীর মিছিলে সম্প্রীতির ছবি

আরও পড়ুন: Ram Navami: রাম নবমীর উত্সবে সামিল তৃণমূল নেতারা, মিছিলকারীদের উপরে ফুল ছুড়লেন বিধায়ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.