Ram Navami: রাম নবমীর উত্সবে সামিল তৃণমূল নেতারা, মিছিলকারীদের উপরে ফুল ছুড়লেন বিধায়ক

হরিশ্চন্দ্রপুরে মিছিলে ছিলেন হরিশ্চন্দ্রপুর অঞ্চল তৃণমূল সম্পাদক সঞ্জীব গুপ্তা, যুব সভাপতি মনোতোষ ঘোষ, ছাত্র সভাপতি বিমান ঝা

Updated By: Apr 10, 2022, 05:20 PM IST
Ram Navami: রাম নবমীর উত্সবে সামিল তৃণমূল নেতারা, মিছিলকারীদের উপরে ফুল ছুড়লেন বিধায়ক
বিধায়ক নিহাররঞ্জন ঘোষ ও এটিএম রফিকুল ইসলাম

নিজস্ব প্রতিবেদন: রাম নবমীতে অস্ত্রহাতে মিছিল হল মালদহের হরিশ্চন্দ্রপুর, চাঁচলে। বিশ্বহিন্দু পরিষদের উদ্যাগে ওই মিছিল দাপিয়ে বেড়াল হরিশ্চন্দ্রপুর ও চাঁচলের বিভিন্ন জায়গা। তবে উল্লেখযোগ্য বিষয় হল, সেই উত্সবে যোগ দিলেন জেলার তৃণমূল নেতারা। 

চাঁচলে রাম নবমীর মিছিলে অংশগ্রহণকারীদের উপরে ফুল ছুড়লেন চাঁচল বিধানসভার বিধায়ক নিহার রঞ্জন ঘোষ ও জেলা পরিষদের সভাধিপতি এটিএম রফিকুল ইসলাম। অন্যদিকে, রাম নবমীর মিছিল হল হরিশ্চন্দ্রপুরেও। সেখানেও হাজির তৃণমূলের নেতারা।

রাম নবমীতে অস্ত্রহাতে মিছিল বাংলার সংস্কৃতি নয়। এক সময় এমনটাই বলেছিল তৃণমূল কংগ্রেস। এমনকি জয় শ্রীরাম ধ্বনি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন খোদ মুখ্যমন্ত্রীও। এদিন হরিশ্চন্দ্রপুরে তৃণমূল ব্লক সভাপতি মনোতোষ ঘোষর হাতেও ছিল ধারাল অস্ত্র। এনিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। তবে তৃণমূল কংগ্রেসের দাবি, আমরা সনাতনী তাই রাম নবমী পালন করব। এটাই স্বাভাবিক। 

হরিশ্চন্দ্রপুরে মিছিলে ছিলেন হরিশ্চন্দ্রপুর অঞ্চল তৃণমূল সম্পাদক সঞ্জীব গুপ্তা, যুব সভাপতি মনোতোষ ঘোষ, ছাত্র সভাপতি বিমান ঝা-সহ দলের একাধিক জেলা নেতা। এদিন একটি মিছিল শুরু হয় গড়গড়ির মাঠ থেকে। অন্যটি ডেইলি মার্কেট থেকে। ভিড় ছিল চোখে পড়ার মতো। মিছিল দুটি একত্রিত হয় হরিশ্চন্দ্রপুর শহিদ মোড়ে। শেষ হয় গড়গড়িতে।

আরও পড়ুন-Jhalda Murder: তপন কান্দু খুনে ৩ অভিযুক্তকে হেফাজতে পেল সিবিআই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.