Anubrata Mandal: সকালে গরু পাচার মামলায় হাইকোর্টে ধাক্কা, রাতেই অনুব্রতর জন্য তারাপীঠে মহাযজ্ঞ

বিরোধীদের দাবি, আদালতে রক্ষাকবচ না পাওয়ায় ' মা তারা'র শরণ নিয়েছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। 

Updated By: Mar 30, 2022, 12:01 AM IST
Anubrata Mandal: সকালে গরু পাচার মামলায় হাইকোর্টে ধাক্কা, রাতেই অনুব্রতর জন্য তারাপীঠে মহাযজ্ঞ

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার সকালেই কলকাতা হাইকোর্টে (Kolkata High Court) বড় ধাক্কা খেয়েছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। গরু পাচার (Cattle Smuggling) মামলায় তাঁর রক্ষাকবচের আবেদন খারিজ করে দিয়েছে আদালত। এরপরই তৃণমূলের বীরভূম জেলা সভাপতির জন্য তারাপীঠ মন্দিরে মহাযজ্ঞের আয়োজন কর হল। 

অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) জন্য তারাপীঠ মন্দিরে এই মহাযজ্ঞের আয়োজন করেন হাঁসন বিধানসভার বিধায়ক অশোক চট্টোপাধ্যায়, বীরভূম জেলার সাধারণ সম্পাদক ত্রিদিব ভট্টাচার্যরা। যদিও এই বিষয়ে তাঁরা কেউ মুখ খুলতে চাননি। উল্টে বিরোধীদের দাবি, আদালতে রক্ষাকবচ না পাওয়ায় ' মা তারা'র শরণ নিয়েছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। 

গরু পাচার কাণ্ডে সিবিআই-এর নোটিসকে চ্যালেঞ্জ জানিয়ে ডিভিশন বেঞ্চে (Kolkata High Court) আবেদন জানিয়েছিলেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। আবেদনের মূল বিষয় ছিল, রক্ষাকবচ দেওয়া হোক তাকে। এর আগে একই মর্মে অনুব্রত মন্ডল বিচারপতি রাজা শেখর মান্থার এজলাসেও আবেদন জানিয়েছিলেন। সেই আবেদন খারিজ করে দিয়েছিলেন বিচারপতি মান্থা। তারপরই প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চের দ্বারস্থ হন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। সেখানেও ধাক্কা খাওয়ায় গরু পাচার মামলায় অনুব্রত মন্ডলকে সমন পাঠাতে আর বাধা রইল না সিবিআইয়ের।

আরও পড়ুন: Mamata in Darjeeling: 'পাহাড়ের মানুষদের পছন্দ করি, এখানকার মেয়েকে বাড়ির বউ করে নিয়ে যাচ্ছি': মমতা

আরও পড়ুন: Rampurhat Massacre: বগটুইকাণ্ডে টানা ৭ ঘণ্টা জেরার মুখে IC, জবাব তলব একাধিক প্রশ্নের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.