Bankura: স্ত্রীর খোঁজ নেই! শ্যালিকার বাড়ি 'পুড়িয়ে' দিল ক্ষুদ্ধ জামাইবাবু

অভিযুক্তকে আটক করেছে পুলিস।

Updated By: Dec 25, 2021, 04:32 PM IST
Bankura:  স্ত্রীর খোঁজ নেই! শ্যালিকার বাড়ি 'পুড়িয়ে' দিল ক্ষুদ্ধ জামাইবাবু

নিজস্ব প্রতিবেদন: গত কয়েকদিন ধরে স্ত্রীর খোঁজ নেই। কোথায় গেল সে? স্রেফ সন্দেহের বশেই শ্যালিকার বাড়িতে আগুন লাগিয়ে দিলেন এক ব্যক্তি! বাড়িটি ভষ্মীভূত হয়ে গিয়েছে। অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার বিষ্ণুপুর শহরে।

জানা গিয়েছে, অভিযুক্তের নাম পাপ্পু সিং। বাড়ি, উত্তরপ্রদেশে। বছর দশেক আগে বিয়ে করেন তিনি। স্ত্রী কাজল মণ্ডলের বাপের বাড়ি বিষ্ণুপুর শহরের কামারপাড়া এলাকায়। অভিযোগ, বিয়ের পর থেকে স্ত্রীর উপর রীতিমতো অত্যাচার করতেন পাপ্পু। অত্যাচারের মাত্রা এতটাই বেড়ে গিয়েছিল, যে সম্প্রতি  শ্বশুরবাড়ি থেকে পালিয়ে বিষ্ণুপুরে চলে আসেন কাজল। শহরের ২ নম্বর ওয়ার্ডের দরবার এলাকায় দিদি পুজার বাড়িতে উঠেছিলেন তিনি।

আরও পড়ুন:  Leopard: চা-বাগানে চিতাবাঘের শাবক! আতঙ্ক এলাকায়

এদিকে স্ত্রীর খোঁজে বিষ্ণুপুরে চলে আসেন পাপ্পু-ও। শ্যালিকার বিরুদ্ধেই স্ত্রী-কে লুকিয়ে রাখার অভিযোগ তোলেন তিনি। সেই অভিযোগ অস্বীকার করেন পূজা। কিন্তু শ্যালিকার কথা জামাইবাবু কানেই তোলেননি! তারপর? অভিযোগ,  এদিন সকালে যখন অন্য বাড়িতে পরিচারিকার কাজ করতে যান পূজা, তখন তাঁর বাড়িতে পাপ্পু আগুন লাগিয়ে দেন বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকল। দ্রুত আগুন নিভিয়েও ফেলা হয়। কিন্তু তখন বাড়িটির আর কিছু অবশিষ্ট ছিল না। ক্ষতিগ্রস্ত পরিবারটির পাশে থাকার আশ্বাস দিয়েছেন বিষ্ণুপুরের পুর প্রশাসক অর্চিতা বিদ ও বিধায়ক তন্ময় ঘোষ।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.