Rishra: প্রতিবেশীকে ভয় দেখাতে 'মাওবাদী পোস্টার'! গ্রেফতার অভিযুক্ত

ধৃতকে পুলিসি হেফাজতের নির্দেশ আদালতের। 

Updated By: May 7, 2022, 05:15 PM IST
 Rishra:  প্রতিবেশীকে ভয় দেখাতে 'মাওবাদী পোস্টার'! গ্রেফতার অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: প্রতিবেশীকে ভয় দেখাতে এলাকায় 'মাওবাদী পোস্টার'! অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। ধৃতকে ৩ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। আজবকাণ্ড হুগলির রিষড়ায়।

জানা গিয়েছে, ১৮ এপ্রিলের পর ফের ৪ মে। রিষড়া পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের দাসপাড়া ক্যাভেন্টার্স হাউসিং এলাকায় ২ টি পোস্টার পাওয়া যায়। কীসের পোস্টার? সাদা কাগজে লাল কালি দিয়ে লেখা ছিল, 'মাওবাদী জিন্দাবাদ'! ঘটনার তদন্তে নামে রিষড়া থানার পুলিস ও চন্দননগর কমিশানারেটের গোয়েন্দারা। আটক করা হয় ২২ নম্বর ওয়ার্ডেরই বাসিন্দা রাজেন আইচ ওরফে লাল্টুকে।

আরও পড়ুন: বিদ্যুতের খুঁটির ওপর নাচ মানসিক ভারসাম্যহীন যুবকের! পড়ে গিয়ে রক্তারক্তিকাণ্ড

পুলিস সূত্রে খবর, পোস্টারের লেখার সঙ্গে রাজেনের হাতের লেখা মিলিয়ে যায়। শুধু তাই নয়, জিজ্ঞাসাবাদের পর তদন্তকারীরাও নিশ্চিত হন, যে এলাকায় ওই পোস্টারগুলি রাজেনই লাগিয়েছেন। গ্রেফতার করা হয় অভিযুক্তকে। কেন এমন কাণ্ড ঘটালেন? চন্দননগরের পুলিস কমিশনার অর্ণব ঘোষ জানিয়েছেন, অভিযুক্তের সঙ্গে মাওবাদীদের কোনও যোগাযোগ নেই। স্রেফ এক প্রতিবেশীকে ভয় দেখাতে এলাকায় মাওবাদীদের নাম করে পোস্টার লাগিয়েছিলেন।

আরও পড়ুন: Shantipur: অতিরিক্ত মদ্যপানের জের? কারখানায় মিলল শ্রমিকের নিথর দেহ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.