বিদ্যুতের খুঁটির ওপর নাচ মানসিক ভারসাম্যহীন যুবকের! পড়ে গিয়ে রক্তারক্তিকাণ্ড

 এই দুনিয়ায় প্রতি মুহূর্তেই ঘটে চলেছে নানা কাণ্ডকারখানা। তেমনই এক কাণ্ড ঘটিয়ে এলাকায় বিপত্তি বাড়ালেন এক যুবক।  মানসিক ভারসাম্যহীন বলেই হয়ত এমনটা ঘটেছে৷ কিন্তু এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে গোটা এলাকায়। 

Updated By: May 7, 2022, 04:10 PM IST
বিদ্যুতের খুঁটির ওপর নাচ মানসিক ভারসাম্যহীন যুবকের! পড়ে গিয়ে রক্তারক্তিকাণ্ড
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: এই দুনিয়ায় প্রতি মুহূর্তেই ঘটে চলেছে নানা কাণ্ডকারখানা। তেমনই এক কাণ্ড ঘটিয়ে এলাকায় বিপত্তি বাড়ালেন এক যুবক।  মানসিক ভারসাম্যহীন বলেই হয়ত এমনটা ঘটেছে৷ কিন্তু এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে গোটা এলাকায়। 

ঠিক কী ঘটেছে? 

ঘটনা আরামবাগের গড়বাড়ি এলাকার। মানসিক ভারসাম্যহীন এক যুবক হঠাৎই তড়তড়িয়ে উঠে পড়ে বিদ্যুতের খুঁটির একে বারে ওপরে। তাকে দেখে স্থানীয়রা প্রথমে নামানোর আপ্রাণ চেষ্টা করে। কিন্তু কোন কাজই হয়নি তাতে। শনিবার ভর দুপুরে প্রখর রোদের  মধ্যেও এই কাণ্ড দেখতে ভিড় করেন বহু মানুষ। বিদ্যুতের খুঁটির ওপরে উঠেই ক্ষান্ত হননি ওই যুবক৷ উপরন্তু ইলেকট্রিক পোলের ওপরে উঠে লাফালাফি ও নাচ করতে থাকে সে। তাতেই আতঙ্কিত হয়ে পড়েন হাজির হওয়া মানুষজন।

তখনই তারা আরামবাগ থানায় খবর দিলে আরামবাগ থানার পুলিস এবং ঘটনাস্থলে দমকল বাহিনী এসে হাজির হয়। মানসিক ভারসাম্যহীন এই যুবকটি কিভাবে উঠে পড়ল সেই প্রশ্ন ওঠে।এর পরে তাকে যখন নামানোর চেষ্টা করা হয় তখনই একদম রাস্তায় নিজেই ঝাঁপ দেয়।  তাতেই সে গুরুতর জখম হয়। আশঙ্কাজনক অবস্থায়  তড়িঘড়ি পুলিস ও দমকল বাহিনীর কর্মীরা তাকে উদ্ধার করে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.